আঙ্গুরী ভাবির এমন বোল্ড লুক আপনি আগে দেখেননি, টাইট ড্রেস পড়ে এমন ছবি তুলেছে, দেখুন

এই ছবিতে একটি ক্ষেতের মাঝে দাড়িয়ে তিনি ছবি তুলেছেন

Advertisement

Advertisement

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বেশ কয়েক বছর ধরে অত্যন্ত জনপ্রিয় রিয়েলিটি শো ‘ভাভি জি ঘর মে হে’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তার মূল চরিত্রের নাম হল অঙ্গুরি ভাবি এবং এই মুহূর্তে সারা ভারতে তিনি এই নামেই বেশি পরিচিত। শুধুমাত্র ছোট পর্দায় নয় সোশ্যাল মিডিয়াতেও তিনি একটি আলাদা পরিচয় তৈরি করেছেন নিজের। নিজের সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জন্য মাঝে মধ্যেই তিনি এমন কিছু ছবি পোস্ট করেন যা রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Advertisement

নিজের শুভাকাঙ্ক্ষীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন পোস্ট করে থাকেন শুভাঙ্গী। বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে কানেক্টেড থাকতে চান তিনি। তার জীবনে কি চলছে না চলছে সবকিছুই তিনি সকলের সাথে শেয়ার করেন। তবে, ধারাবাহিকে তিনি যেমন চরিত্রে অভিনয় করেন আসল জীবনে কিন্তু তার থেকে একেবারে উল্টো। আসল জীবনে কিন্তু তিনি অত্যন্ত বোল্ড এবং মাঝে মধ্যে বিভিন্ন ছবিতে তার রূপের আসল ঝলক দেখা যায়।

Advertisement

কিছুদিন আগেই নিজের ভক্তদের উদ্দেশে একটি ছবি পোস্ট করে সোশাল মিডিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী শুভাঙ্গী আত্রে। সোশাল মিডিয়াতে তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখা যাচ্ছে একটি সাদা রঙের পোশাক পরে একটি জলধারার পাশে দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজ দিতে। এই পোশাক এতটাই টাইট ফিটিং যে তার অসাধারণ ফিগার সম্পূর্ণভাবে স্পষ্ট হচ্ছে এই ছবির মাধ্যমে। এই ছবিতে নিজের পারফেক্ট ফিগার দেখিয়েছেন অভিনেত্রী।

Advertisement

এই ছবিতে অভিনেত্রীর চারিদিকে নজরে আসছে ক্ষেত। অন্যদিকে তার পায়ের নিচে রয়েছে একটি জলধারা। সেই সবকিছুর মাঝখানে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী শুভাঙ্গি আত্রে। এই ছবিতে নিজের লাস্যময়ী চেহারা প্রদর্শন করেছেন অভিনেত্রী। নিজের লুক সম্পূর্ণ করার জন্য তিনি নিজের চুল খোলা রেখেছেন এবং এর সাথেই তিনি করেছেন একেবারে সাটেল মেকাপ। সব মিলিয়ে এই লুক সোশাল মিডিয়ায় ব্যাপক প্রশংসিত হয়েছে।