বিনোদন

Sandy Saha-Ranu Mandol: রাণু মণ্ডলকে বিয়ে করল স্যান্ডি, সোশ্যাল মিডিয়ায় উঠল ঝড়

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে।আর এই সোশ্যাল মিডিয়াতে এমন অনেকেই রয়েছেন যারা বেশিরভাগ সময়ই হাসির খোরাক হন নেটমহলের অধিকাংশের কাছে। আর তাদের মধ্যে অন্যতম দুজন হলেন রানু মন্ডল ও স্যান্ডি সাহা। সম্প্রতি তারা দুজনেই নিজেদের আরও এক নতুন কাণ্ডের জন্য একসাথে চর্চায় রয়েছেন মিডিয়াতে।

Advertisement

সম্প্রতি স্যান্ডি সাহাকে নিজের শেয়ার করা কয়েকটি ছবির সূত্র ধরেই চর্চিত হতে দেখা যাচ্ছে নেটমহলে। এই মুহূর্তে স্যান্ডি রানু মন্ডলের সাথে নিজের তিনটি ছবি শেয়ার করে নিয়েছেন। ছবিতে দুজনকেই রজনীগন্ধার মালা পরে দেখা গিয়েছে। পাশাপাশি সবথেকে বেশি নজর কেড়েছে স্যান্ডির লেখা ক্যাপশন। তিনি লিখেছেন, ‘রানু দিকেও বিয়ে করলাম’। সাথে দিয়েছিলেন অনেকগুলো হাসির ইমজিও। আপাতত স্যান্ডি সাহা এই পোস্ট ভাইরাল হওয়ার পর থেকেই হাসির রোল উঠেছে গোটা নেটপাড়ায়। আর এই ছবির জন্য নিঃসন্দেহে কটাক্ষের স্বীকার হয়েছেন স্যান্ডি ও রানু, তার ঝলক অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে।

Advertisement
Advertisement

স্যান্ডি সাহার শেয়ার করা ছবিগুলির কমেন্টবক্সে চোখ রাখলেই একাধিক কটাক্ষজনক মন্তব্য চোখে পড়বে। ছবিগুলি শেয়ার করে কমেন্টবক্সেই স্যান্ডি সাহাকে লিখে সকলকে জিজ্ঞাসা করতে দেখা গিয়েছিল, তাদেরকে কেমন লাগছে? আর তার জবাবেই নানা লোক নানা কথা লিখেছেন, সেই নিয়েই চর্চা চলছে। কেউ লিখেছেন, এটি দেখার জন্যই তারা অপেক্ষায় ছিলেন। আবার কারোর মত, এই বিয়েতে স্যান্ডি সাহা খুশি হলেও রানু মন্ডল হননি। আবার কেউ লিখেছেন, স্যান্ডি সাহা রানু মন্ডলের মন জয় করে নিতে পারবেন কিনা! এমন নানা ধরনের মন্তব্য চোখে পড়বে কমেন্টবক্সে চোখ রাখলেই। তবে বলাই বাহুল্য প্রত্যেককেই তার কথার যোগ্য জবাব দিয়েছেন স্যান্ডি, তার ঝলকও মিলবে সোশ্যাল মিডিয়াতেই। এই মুহূর্তে নেটমহলের একাংশ তাদের নিয়েই হাসি মজায় মেতে রয়েছেন, তা বলাই বাহুল্য।

Recent Posts