টুপি দিয়ে ঢাকা ছেলের মুখ, বীরের ছবি শেয়ার করলেন অমৃতা ও আনমোল

Advertisement

Advertisement

ইদানিং সোশ্যাল মিডিয়ায় নীতিপুলিশের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। তাঁরা একজন মা-কে মাতৃত্ব শেখাতেও কার্পণ্য করেন না। কিছুদিন আগেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-কেও মাতৃত্ব নিয়ে জ্ঞান দিয়েছেন নীতিপুলিশ নেটিজেনদের দল। এবার বাদ গেলেন না অভিনেত্রী অমৃতা রাও (amrita rao)-ও। সম্প্রতি অমৃতা ও তাঁর স্বামী আনমোল (Anmol) তাঁদের পুত্রসন্তান বীর (veer)-এর ছবি প্রথমবার প্রকাশ্যে এনেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ছবিতে বীরকে গাড়ির সামনের সিটে মায়ের কোলে শুয়ে থাকতে দেখা গেছে। মা ও ছেলে দুজনেই পরেছিলেন সাদা-নীল পোশাক। মায়ের কোলে শুয়ে থাকলেও বীরের চোখ ছিল তার বাবা আনমোলের দিকে।

Advertisement

ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে আনমোল লিখেছেন, তিনি যখন ড্রাইভ করছিলেন, তখন কেউ তাঁকে মন দিয়ে দেখছিল। বীরকে অনেক ভালোবাসা জানিয়েছেন নেটিজেনরা। কিন্তু তার মধ্যেই হাজির হয়ে গিয়েছেন কিছু আঁতেল নেটিজেন। তাঁরা বলেছেন, গাড়ির সামনের সিটে একটি শিশুকে নিয়ে বসা উচিত নয়। এই ধরনের অসাবধানতা যেকোনো সময় কোনও বিপদ ডেকে আনতে পারে।

Advertisement

দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পর 2016 সালে রেডিও জকি আনমোলকে বিয়ে করেন অমৃতা। গত বছর নভেম্বর মাসে জন্ম হয়েছে তাঁদের পুত্রসন্তান বীরের। অমৃতা অভিনীত শেষ ফিল্ম ছিল ‘ঠাকরে’। শিবসেনা প্রধান বালসাহেব ঠাকরে (balsaheb thackery)-এর বায়োপিক ‘ঠাকরে’-তে বালসাহেব ঠাকরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অমৃতা।

Advertisement

Recent Posts