VIRAL: গদগদ প্রেমের দৃশ্যে নীরাহুয়ার সাথে আম্রপালি দুবে, রোমান্স দেখে দর্শকরাও শিউরে উঠলেন

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ওথাভা সে ওঠ কে মিলাপ’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে সাজানো গোছানো সেটের মাঝেই রোমান্টিক হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভাইরাল হওয়া গানের দৃশ্যে স্বামী স্ত্রী হিসেবেই ছিলেন এই অনস্ক্রিন তারকা জুটি। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisement

‘টিপস্ ভোজপুরি’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে এই অনস্ক্রিন তারকা জুটির রোমান্টিক গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে যা ৩৬ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ১ বছর পার হয়ে গেলেও এই গানের দৃশ্য এখনো চর্চায় রয়েছে ভোজপুরি দর্শকদের মাঝে। নিজেদের প্রিয় অনস্ক্রিন তারকা জুটিকে পুনরায় ভাইরাল হতে দেখে খুশি অনুরাগীরাও। আপাতত, এই গানের ভিডিওর সূত্র ধরেই চর্চায় তারা। সকলের জন্য আবারও রইল সেই ভিডিও, দেখে নিন।

Advertisement

Recent Posts