ভোজপুরি

Bhojpuri Video: চাঁদনী রাতে মধুচন্দ্রিমা করলেন আম্রপালি দুবে এবং নিরাহুয়া, দেখুন রোমান্টিক দৃশ্যগুলি

এই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বহু মানুষের পছন্দ হচ্ছে

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সবথেকে জনপ্রিয় জুটি হলো দীনেশ লাল যাদব এবং বিউটি কুইন আম্রপালি দুবের জুটি। এই জুটির বহু সিনেমা এখন সোশ্যাল মিডিয়াতে সকলের মন জয় করে নিয়েছে। ইউটিউবে সার্চ লিস্টে সবসময় এই দুজনের নাম সবার উপরে থাকে। ট্রেন্ডিং তালিকায় একেবারে এক নম্বরে থাকেন এই দুজনে। এই দুজনের জুটি ভোজপুরি দর্শকদের হৃদয়ে বহু বছর ধরে রাজত্ব করে আসছে। দিনেশ লাল যাদব এবং আম্রপালি দুবে স্টাইল এবং নিজেদের গ্ল্যামার দিয়ে বহু বছর ধরে ভোজপুরি দর্শকদের মন মাতিয়ে আসছেন। সম্প্রতি তাদের দুজনের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে আম্রপালি দুবে এবং নিরাহুয়াকে একসাথে রোমান্স করতে দেখা যাচ্ছে।।

Advertisement

দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবে এর নতুন গান খোল দে কেওড়িয়া গানটি এখন বেশ জনপ্রিয় হয়েছে বিভিন্ন মাধ্যমে। মোকামা ০ কিমি ছবি থেকে এই গানটি নেওয়া হয়েছে। এই ছবিতে এই দুজন ছাড়াও অভিনয় করেছেন সুশীল সিং অঞ্জনা সিং সঞ্জয় পান্ডে মনোজ টাইগার এর মতো শিল্পীরা। এই গানটিতে কন্ঠ দিয়েছেন কল্পনা এবং রজনীশ। অন্যদিকে এই গানটির কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সংগীত দিয়েছেন রাজেশ রজনীশ।

Advertisement

ইউটিউবে বর্তমানে এই ভিডিওটি রীতিমতো আলোড়ন সৃষ্টি করে দিয়েছে। এই ছবির প্রযোজক হলেন সুজিত তিওয়ারি এবং পরিচালক সন্তোষ মিশ্র। এই গানটি ওয়ার্ল্ডওয়াইড রেকর্ড ভোজপুরি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এবং এখনো পর্যন্ত ৫ কোটির বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।

Advertisement

Recent Posts