অমিতাভ বচ্চনের কাছে থেকে চিঠি পেয়েছেন জিৎ, সোশ্যালে তুমুল ভাইরাল

Advertisement

Advertisement

সম্প্রতি টলিউডের বিখ্যাত অভিনেতা জিৎ ইন্সটাগ্রামে নিজের প্রোফাইলে অমিতাভ বচ্চন-এর কাছ থেকে পাওয়া একটি চিঠি শেয়ার করেছেন। জিৎ এই চিঠিটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। নেটিজেনরা প্রথমে ভেবেছিলেন, জিৎ-এর অভিনয় দেখে হয়তো অমিতাভ শুভেচ্ছা জানিয়ে চিঠি পাঠিয়েছেন। কিন্তু জিৎ পরে পুরো ঘটনাটি খোলসা করেছেন।

Advertisement

জিৎ বলেছেন, 1996 সালে যখন জিৎ ইন্ডাস্ট্রিতে একজন স্ট্রাগলার ছিলেন, সেই সময় অমিতাভ বচ্চনের কোম্পানি ‘অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড’ বা এবিসিএল-এর তরফ থেকে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই প্রতিযোগিতায় নিজের নাম নথিভুক্ত করেছিলেন জিৎ। জিৎ এই প্রতিযোগিতায় নির্বাচিত হলে অডিশনের জন্য তাঁর কাছে এবিসিএল-এর তরফে এই চিঠিটি এসেছিল এবং তাতে অমিতাভ বচ্চনের সাক্ষর ছিল।

Advertisement

Advertisement

প্রসঙ্গত, জিৎ অমিতাভ বচ্চনের একনিষ্ঠ ভক্ত। অমিতাভের বচ্চনের ফিল্ম তাঁর ব্যক্তিগত পছন্দ। জিৎ-এর শেয়ার করা চিঠি থেকে জানা যায়, 1996 সালের 8 ই জানুয়ারি কলকাতার একটি নামী পাঁচতারা হোটেলে অডিশন ছিল। প্রতিযোগিতার নাম ছিল স্টার ট‍্র‍্যাক। এই প্রতিযোগিতার মাধ্যমে নতুন অভিনেতা-অভিনেত্রীদের কাজের সুযোগ দেওয়া হচ্ছিল। বর্তমানে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপারস্টার ও সফল প্রযোজক হলেও জিৎ তাঁর ফেলে আসা লড়াইয়ের দিনগুলি ভুলে যাননি। অমিতাভের চিঠি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি আরও একবার সেই স্মৃতি রোমন্থন করলেন।

Recent Posts