শাড়ি পড়ে পুল সাইটে নয়া অবতারে হাজির টেলি অভিনেত্রী অলিভা, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

অলিভিয়া সরকার মানেই নেগেটিভ চরিত্র, চোখ ধাঁধানো উপস্থিতি, আর বোল্ড উপস্থিতি। এখনও পর্যন্ত বহু বাংলা সিরিয়ালে অলিভিয়া অভিনয় করেছেন। দিন দিন অলিভিয়া সরকার ক্রমশ বং ক্রাস হয়ে উঠছেন। খল-চরিত্র হওয়া সত্ত্বেও, ‘সীমারেখা’ ধারাবাহিকের টিয়া চরিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এরপরেও বহু ধারাবাহিকে অভিনয় করেছেন অলিভিয়া। ‘জয়ী’ ধারাবাহিকেও অলিভিয়া নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন। আসল কথা হল, বাজে মেয়ে হতে পছন্দ করেন এই টেলি অভিনেত্রী, এই কথা তিনি নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

Advertisement

Advertisement

অলিভিয়া আরও জানিয়েছেন, “সিরিয়াসলি ব্যাড গার্ল ইমেজটাই মেনটেন করব ভাবছি। খারাপ মেয়ে হয়েও এত ভালবাসা পাওয়া যায় মানুষের কাছে, সেটা টিয়া চরিত্রটা করার সময়েই রিয়্য়ালাইজ করেছিলাম। আর ব্যক্তিগতভাবে আমি তো খুব চাপা মানুষ, ট্রাস্ট মি, এই ধরনের চরিত্র করলে ভিতরের জমা রাগগুলো বেরিয়ে আসে।”

Advertisement

অলিভিয়া অভিনয় যেমন সাহসিকতার সঙ্গে করেন তেমন পার্সোনাল লাইফও বোল্ডনেসে ভরিয়ে রাখেন, তারই ঝলক রয়েছে অলিভিয়ার ইন্সটাগ্রাম পেজে।

বিভিন্ন সময়ে বিভিন্ন ইমেজে ধরা দিয়েছেন টেলি অভিনেত্রী। কখনো বাথটবে সাবানের ফেনা দিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন তো কখনো সাদা নরম বিছানায় দুষ্টু ইশারা করছেন।

সবমিলিয়ে বাংলা সিরিয়ালের নায়িকাদের বাজার এখন জমজমাট। নেটিজেনরা বুঝে পাচ্ছেন না কাকে ছেড়ে কাকে দেখবেন। সম্প্রতি, সিরিয়াল বাদ দিয়েও অলিভিয়া ওটিটি প্ল্যাটফর্মেও আসর জমাচ্ছেন।

Recent Posts