অক্ষয় প্রতি রাতে বন্ধ ঘরে আমার সাথে অন্যায় করত, চোখে জল নিয়ে গোপন কথা ফাঁস শিল্পা শেট্টির

একটা সময় অক্ষয় কুমার ও শিল্পা শেট্টি সম্পর্কে জড়িয়েছিলেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়া তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন। এই বলিউড জগতের তারকা অভিনেতা হলেন অক্ষয় কুমার। অনেকে তাঁকে বলিউড খিলারির খেতাব দিয়েছেন। টুইঙ্কেল খান্নার সাথে সুখের সংসার করছেন তিনি। তবে অনেকেই হয়তো তাঁর পুরনো জীবনের কথা সম্পর্কে অবগত নয়।

Advertisement

একটা সময় জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির সাথে সম্পর্ক ছিল অক্ষয় কুমারের। সেইসময় এই ঘটনা আড়াল করে রাখা হয়েছিল মিডিয়া থেকে। তবে এখন সবাই সবকিছু জানেন। সেই সময়কার এমন একটি কথা শিল্পা শেট্টি ফাঁস করেছেন যে সেই নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। আসলে শিল্পা শেট্টি এমন কথা জানিয়েছেন যাতে অক্ষয় কুমারের আসল চেহারা প্রকাশ্যে চলে এসেছে। কি এমন বলেছেন অভিনেত্রী? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

Advertisement

শিল্পা শেট্টি নিজের যন্ত্রণা প্রকাশ করতে গিয়ে বলেছেন যে অক্ষয় কুমার তাকে প্রতি রাতে রুমে নিয়ে যেতেন এবং বন্ধ ঘরে তার সাথে অন্যায় করতেন। অভিনেত্রীর এই বক্তব্য সামনে আসতেই সেই নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। বলা যেতে পারে অভিনেত্রীর বক্তব্য এখন ইন্টারনেট দুনিয়ার শিরোনামে রয়েছে। বন্ধ ঘরে কি করতেন অক্ষয় কুমার সেটাও বলতে দ্বিধাবোধ করেননি শিল্পা শেট্টি। আসলে আপনি যেমন মনে করছেন, ঠিক তেমনটা নয়। শিল্পা শেট্টি বলেন যে যখন তাঁর এবং অক্ষয় কুমারের মধ্যে সম্পর্ক ছিল, তখন অক্ষয়ের সাথে তার প্রতিদিন ঝগড়া হত। তারপরে অক্ষয় কুমার রাতে একটি বন্ধ ঘরে তাঁর সাথে তর্ক করতেন এবং রেগে যেতেন। এতে খুবই কষ্ট পেতেন অভিনেত্রী। এখনও অক্ষয় কুমার, শিল্পা শেট্টির মুখ দেখতেও পছন্দ করেন না।

Recent Posts