করোনা মোকাবিলায় আরও ৩ কোটির অনুদান অক্ষয় কুমারের

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: প্রথমেই ২৫ কোটির অনুদান দিয়ে খবরের শীর্ষে উঠে আসেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। সমস্তটাই গিয়েছে প্রধানমন্ত্রীর স্বাস্থ্যসুরক্ষা তহবিল পিএম কেয়ারে। আবারো নতুন করে দেশের চিন্তায় উদ্বুদ্ধ হয়ে পড়লেন এই অভিনেতা।

Advertisement

দেশে করোনা মোকাবিলায় জোরদার পদক্ষেপ গ্রহন করা হলেও অভাব রয়েছে করোনা টেস্টিং কিট এর, সেই সঙ্গে পর্যাপ্ত মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার পর্যাপ্ত পরিমানে নেই। স্বাস্থ্যকর্মীদের জন্য উপযুক্ত পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুয়ইমেন্ট নেই এবং স্বাস্থ্য পরিকাঠামোগত দিক দিয়ে অনেকটাই পিছিয়ে ভারত। এবার সেই দিকেই দৃষ্টিপাত করলেন অক্ষয়।

Advertisement

দেশের জন্য আরও ৩ কোটি টাকার অনুদান করলেন বিএমসি সংস্থায় যেখানে এই সকল দ্রব্যগুলি তৈরি করা হচ্ছে আংশিক সরকারি তরফে। যদিও এসব নিয়ে মুখ খুলতে একেবারেই রাজি নন অক্ষয়। এক বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী এই তথ্যের সত্যতা যাচাই করা হয়েছে।

Advertisement

এর আগেও দেশের দুরবস্থায় পাশে এসে দাঁড়িয়েছেন অক্ষয়, বহু বড় অঙ্কের অনুদান দিয়ে যথাসাধ্য সাহায্য করেছেন সরকারকে, কানাডিয়ান পাসপোর্ট হোল্ডার অভিনেতা যে মনের দিক দিয়ে কতখানি ভারতীয় তা তার মহৎ ও উন্নয়নমূলক কাজগুলিতেই যথেষ্ট প্রকাশ পেয়েছে।

Recent Posts