মিউজিক

Bhojpuri Song: খোলা ছাদে খাটিয়াতেই নীরাহুয়ার সাথে চুটিয়ে রোমান্স অক্ষরার, রইল ঝলক

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অক্ষরা সিং ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

অক্ষরা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ব্যাটারি ফুল বা’ এই গানের তালেই পর্দায় দীনেশের সাথে খোলা ছাদে কখনো খাটিয়ায়, আবার কখনো দাঁড়িয়ে অন-ক্যামেরা চূড়ান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওতে রাত পোশাকেই ছিলেন অভিনেত্রী। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছিলেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছিল তাদের, তা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। আবারো রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement
Advertisement

‘এসআরকে মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকেই ৫ দিন আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা পৌঁছে গিয়েছে ২ লাখের কাছাকাছি মানুষের কাছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সাবকা বাপ আঙ্গুঠা ছাপ’এর। এই গানের কথা দিয়েছিলেন সত্যা সাবারকার। গানে কন্ঠ দিয়েছিলেন স্বয়ং দীনেশ লাল যাদব ও স্বাতি শর্মা। সুর দিয়েছিলেন মধুকর আনন্দ। সম্প্রতি এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই এই মুহূর্তে নেটমাধ্যমের পাতায় আবারো চর্চায় এই অনস্ক্রিন হিট ভোজপুরি তারকা জুটি। যাদের পুনরায় একসাথে দেখে খুশি ভক্তরাও।

Recent Posts