রাত দেড়টায় নিরহুয়াকে বন্ধ ঘরে একা তার সঙ্গে দেখে দুষ্টু রোম্যান্স করলেন অক্ষরা সিং, ভাইরাল হলো ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার দর্শকরা দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়াকে খুব পছন্দ করে। নিরহুয়া শুধু অভিনয়ের জন্যই নয়, তার দুর্দান্ত কণ্ঠের জন্যও বেশ পরিচিত। কঠোর পরিশ্রম করে, নিরহুয়া ভোজপুরি সিনেমায় নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন। সিনেমার পাশাপাশি আজ নিরহুয়াকে রাজনীতির জগতেও ছাপ ফেলতে দেখা যাচ্ছে। আজ নিরহুয়া কোটি টাকার মালিক হলেও এই অবস্থান অর্জন করা তার জন্য সহজ ছিল না। তিনিও অনেক জায়গায় হোঁচট খেয়েছেন, তারপর আজকের সময়ে মানুষ তাকে এক ঝলক দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে।

Advertisement

নিরহুয়া এবং ভোজপুরীর বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবে একসঙ্গে অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। দর্শকদের কাছ থেকে সবচেয়ে বেশি ভালোবাসা পেয়েছেন এই জুটি। নিরহুয়া ২০২২ সালের সবচেয়ে সফল ভোজপুরি অভিনেতাদের মধ্যে একজন। এমন পরিস্থিতিতে আজ আমরা নিরহুয়ার ভক্তদের জন্য এমন কিছু গান নিয়ে হাজির হয়েছি, যা দেখার পর আপনার সারাদিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

Advertisement

ভোজপুরি ফিল্ম ‘জান লেবু কা’ ছবিতে এই গানটি ব্যবহার করা হয়েছিল। এই গানটির নাম হলো রাত কে দেড় বজে। এই গানের ভিডিওটিতে অক্ষরা সিং এবং নিরহুয়া প্রধান ভূমিকায় রয়েছেন। এই গানের সুর ওম ঝা এবং কথা লিখেছেন আশুতোষ তিওয়ারি। এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং ও নিরাহুয়া। এই অভিনেতা অভিনেত্রীর জুটির গান প্রতিদিন ভাইরাল হয়। ইউটিউবে এই জুটির গান প্রতিদিন জনপ্রিয় হয়। সাধারণত নিরাহুয়াকে আম্রপালীর সাথে দেখা যায় তবে সাম্প্রতিক সময়ে তিনি নিজেকে অন্যান্য অভিনেত্রীদের সাথেও জুটি বাঁধছেন।

Advertisement