বিনোদন

ফাঁকা মাঠে অসাধারন রোমান্স করলেন অক্ষরা সিং, রইল তোলপাড় করা ভিডিও – AKSHARA SINGH VIDEO

Youtube পড়ায় ভাইরাল হওয়া এই গানটি অক্ষরা সিং এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই শেয়ার করা হয়েছে।

Advertisement

Advertisement

আজকাল প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। বিশেষ করে একাধিক ভোজপুরি গান রীতিমত আগুনের গতিতে ভাইরাল হচ্ছে। আজ আমরা আপনাদের সঙ্গে যে ভিডিওটি সম্পর্কে বলতে চলেছি, সেটি বর্তমানে তোলপাড় সৃষ্টি করছে youtube পড়ায়। ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংয়ের কয়েক মিনিটের ভিডিও মানুষের মনে রোমান্সের আগুন জালিয়েছে।

Advertisement

যদি এই ভিডিওটি সম্পর্কে বলি, তবে ভিডিওটিতে অক্ষরা সিংয়ের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে রোশন সিংকে। ‘আ হা এ হা’…. এই ভোজপুরি গানে দুজনকে খোলা মাঠের মধ্যে রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলা মাঠের মধ্যে কাজ করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিং। যেখানে বন্ধুদের সাথে আড্ডা দিতে গিয়ে হঠাৎ রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে রোশন সিংকে।

Advertisement

এই নিবন্ধে যদি আমরা ভাইরাল হওয়া অক্ষরা সিং-এর এই ভোজপুরি গানের কথা বলি তাহলে আমরা আপনাকে বলি যে, ‘আ হা এ হা’…. নামক এই গানটি লিখেছেন চিন্টু যাদব এবং যা পরিচালনা করেছেন অক্ষরা সিংয়ের সঙ্গে রোমেন্স রত অবস্থায় থাকা নায়ক রোশন সিং। শুধু তাই নয়, এই গানে অক্ষরা সিংয়ের সঙ্গে বিশাল সিং এবং রবি পণ্ডিতকেও দেখা গেছে।

Advertisement

Youtube পড়ায় ভাইরাল হওয়া এই গানটি অক্ষরা সিং এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই শেয়ার করা হয়েছে। জানলে অবাক হবেন, ১০ই সেপ্টেম্বর ইউটিউবে শেয়ার করা এই গানটি এখনও পর্যন্ত ৫০ লাখের বেশি ভিউ পেয়েছে।

Recent Posts