বিনোদন

পুত্রবধূর বয়সী অভিনেত্রীর সঙ্গে রোমান্টিক হয়ে উঠলেন ৬৩ বছর বয়সী নাগার্জুন, উপভোগ করছেন দর্শকরাও

Advertisement

Advertisement

বর্তমানে দর্শকদের মাঝে দক্ষিণী ছবি নিয়ে মাতামাতির শেষ নেই। আজকের যুগে দাড়িয়ে দক্ষিণী ছবি রীতিমতো প্রতিপদে টেক্কা দিচ্ছে বলিউডকে। তবে সম্প্রতি প্রবীণ সাত্তারু পরিচালিত ‘দ্যা ঘোস্ট’ ছবি নিয়ে চর্চা চলছে মিডিয়াতে। এই ছবিতে আক্কিনেনি নাগার্জুন ও সোনাল চৌহানকে একে অপরের বিপরীতে দেখা যাবে। সম্প্রতি সেই ছবিতেই তাদের রোমান্স রীতিমতো চর্চায় দর্শকমহলের পাশাপাশি মিডিয়ামহলেও।

Advertisement

কয়েকদিন আগে এই মুক্তি পেয়েছে উল্লেখ্য ছবির ট্রেলার। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই ৬৩ বছরের নাগার্জুনের সাথে ৩৫ বছরের সোনাল চৌহানের রসায়ন নজর টেনেছে দর্শকদের। পাশাপাশি সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির অন্যতম রোমান্টিক সিঙ্গেল ‘ভেগাম’। ১৬’ই সেপ্টেম্বর এই গানের পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই আরো বেশি করে তাদের এই অনস্ক্রিন রোমান্স নিয়ে চর্চা চলছে। আর সেই ঝলক এখন সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভাইরাল। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে পুরো গানটি। বলাই বাহুল্য, আপাতত নাগার্জুন নিজের থেকে বয়সে ছোট এই অভিনেত্রীর সাথে চূড়ান্ত রোমান্টিক দৃশ্যে অভিনয় করে তুমুল চর্চিত হচ্ছেন। ‘ভেগাম’এর সুরে এই মুহূর্তে মন মজে রয়েছে দক্ষিণী দর্শকদেরও।

Advertisement

প্রবীণ সাত্তারু পরিচালিত ‘দ্যা ঘোস্ট’ ছবিটি আগামী ৫’ই অক্টোবর মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। নাগার্জুন ভক্তরা রীতিমতো অধীর আগ্রহে প্রতীক্ষা করে রয়েছেন আবারও নিজেদের প্রিয় অভিনেতাকে বড়পর্দায় দেখার আশায়। প্রথমবারের জন্য নাগার্জুনকে দেখা যাবে সোনাল চৌহানের সাথে, সেই নিয়েও কিছুটা উচ্ছ্বসিত রয়েছেন দর্শকরা। তবে শেষ পর্যন্ত তাদের অনস্ক্রিন রসায়ন কতটা দর্শকদের মনে প্রভাব ফেলতে পারে সেটাই আপাতত দেখার।

Advertisement