Categories: দেশনিউজ

এবার জঙ্গিদের নিশানায় অজিত ডোভাল, কিন্তু কেন?

Advertisement

Advertisement

নয়াদিল্লি: জঙ্গিদের (Terrorist) নিশানায় এবার অজিত ডোভাল (Ajit Doval)! ভারতের (India) মাটিতে হামলার পাক চক্রান্ত ফের প্রকাশ্যে এল। জানা গেছে, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে খুনের চক্রান্ত করা হচ্ছে। ৬ ফেব্রুয়ারি (February) দক্ষিণ কাশ্মীরের (South Kashmir) সোপিয়ানে সন্ত্রাসবাদী সংগঠন জৈশ-ই-মহম্মদ মদতপুষ্ট এক জঙ্গিকে গ্রেপ্তার করা হয়। তাকে জেরা করেই প্রকাশ্যে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

Advertisement

তদন্তকারীদের দাবি, জেরায় ঐ জঙ্গি তাঁদের জানায়, ২০১৯-এর ২৪ মে শ্রীনগর থেকে বিমানে নয়াদিল্লিতে আসে সে। অজিত ডোভালের দফতর এবং বাড়ি এবং সেখানকার নিরাপত্তা সম্পর্কে নানা তথ্য সংগ্রহ করে। ভিডিয়ো করে। এমনকি কী ভাবে তাঁর উপর হামলা চালানো যায়, সেই বিষয়টি নিয়ে  রেকিও করে বলে দাবি তদন্তকারীদের।

Advertisement

আর সেই ভিডিও হোয়াটসঅ্যাপের মাধ্যমে পাকিস্তানি হ্যান্ডলারকে পাঠিয়েও দিয়েছিলেন বলে জানিয়েছে ঐ ধৃত জঙ্গি। ওই পাকিস্তানি হ্যান্ডলারের নাম ‘ডক্টর’ বলে জেরায় জানিয়েছে সে। পুলওয়ামা হামলার ঘটনায় জড়িত সন্দেহেই  গ্রেফতার করা হয়েছে ঐ জঙ্গিকে। জেরায় সে  আরও জানিয়েছে, জাতীয় নিরাপত্তা  উপদেষ্টার সব খবরাখবর সংগ্রহের জন্য তাকে নির্দেশ পাঠানো হয়।

Advertisement

Recent Posts