অজয় ​​দেবগনের অন-স্ক্রিন স্ত্রী বাস্তব জীবনেও খুব গ্ল্যামারাস, দেখুন অভিনেত্রী শ্রিয়া সরনের শ্বাসরুদ্ধকর ছবি

এইসব ছবিতে জনপ্রিয়তা বেড়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলের

Advertisement

Advertisement

বলি সিনেমা জগতে অজয় দেবগন একজন বিশাল বড়ো নাম। এখনো পর্যন্ত নিজের বিশাল কেরিয়ারে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যেগুলি হয়ে উঠেছে একেবারে সুপারহিট। এরকমই একটি সিনেমা হল দৃশ্যম। দক্ষিণের অন্যতম জনপ্রিয় ছবি দৃশ্যমের হিন্দি রিমেকে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা অজয় দেবগণ। এই ছবিতে তার সাথে অভিনয় করেছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির অত্যন্ত ট্যালেন্টেড অভিনেত্রী শ্রিয়া সরণ। এছাড়াও, এই ছবিতে তার জ্যেষ্ঠ কন্যার চরিত্রে অভিনয় করেছিলেন ঈশিতা দত্ত। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন অভিনেত্রী তব্বু। এনাদের ছাড়াও এই ছবিতে অজয় দেবগণের ছোটো মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ম্রুণাল যাদব।

Advertisement

Advertisement

দৃশ্যম ২ ছবিতেও আমরা অজয় ও শ্রিয়ার এই জুটি দেখতে চলেছি। এই ছবিতে তাকে বেশ গ্ল্যামারাস লেগেছিল। আসল জীবনেও তিনি অত্যন্ত হট ও গ্ল্যামারাস। শ্রিয়া শরণ সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। যেখানে তাকে তার হট ছবি ভক্তদের সাথে শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে সাদা শার্ট পরে বিছানায় পোজ দিতে দেখা গেছে। অভিনেত্রীর এই অবতারে ভক্তরা বিস্মিত।

Advertisement

এছাড়াও একটি ছবিতে শ্রিয়া শরণকে গোলাপি বিকিনি পরে জলের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর এই ছবিগুলিতে ভক্তরা প্রচুর ভালবাসা বর্ষণ করেছেন। এই ছবিতে শ্রিয়া শরণকে জলের নিচে ফটোশুট করতে দেখা গেছে। অভিনেত্রীর এই ছবি আপলোড হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এছাড়াও শ্রিয়া শরণকে একবার কালো মনোকিনিতেও দেখা গিয়েছিল। সেই ছবিটিও হয়েছিল ব্যাপক ভাইরাল।

Recent Posts