সুনীল শেঠির বাড়ির পুত্রবধূ হতে পারেন অজয় দেবগনের কন্যা নায়সা, জানুন আসল সত্যিটা

দুজনের সম্পর্কের গুঞ্জন সর্বত্র ছড়িয়ে পড়েছে

Advertisement

Advertisement

বলিউডের দুনিয়ায় অজয় দেবগন একজন অত্যন্ত জনপ্রিয় তারকা। তার বেশ কিছু সিনেমার জন্য বলিউডে অজয় দেবগন এখনো পর্যন্ত অত্যন্ত জনপ্রিয় হয়ে রয়েছেন। তার প্রত্যেকটি সিনেমা ছিল একটা সময় বলিউডের সুপারহিট সিনেমা এবং অজয় দেবগন বলিউড জুড়ে রীতিমতো একটা সময়ে রাজ করে গিয়েছেন। আজকের দিনে দাঁড়িয়ে তাকে নতুন করে কোন পরিচয় দেওয়ার দরকার নেই। তবে, সম্প্রতি অজয় দেবগনের কন্যা নাইসা দেবগন এবং সুনীল শেট্টির পুত্র আহান শেট্টিকে নিয়ে একটি বড়ো খবর সামনে এসেছে। জানা যাচ্ছে তারা দুজনেই নাকি একসাথে রাত কাটাচ্ছেন। চলুন জেনে নেওয়া যাক এই খবরের পুরো সত্যিটা কি।

Advertisement

সুনীল শেঠি নিজের সময়ের একজন অত্যন্ত জনপ্রিয় বলিউড অভিনেতা ছিলেন। একটা সময় এমন ছিল, যখন তার প্রতিটি বলিউড সিনেমা ছিল সুপারহিট। সেই সময়ে একেবারে সুপারস্টারের মত বলিউডে রাজ করতেন সুনীল। অন্যদিকে, সুনীল ছাড়াও অজয় দেবগণকেও একটা বড়ো সময় যাবৎ বলিউড দেখছে। সুনীল এবং ওজয় দুজনেই দারুন ভার্সেটাইল অভিনেতা ছিলেন। রোম্যান্স থেকে শুরু করে একশন এবং কমেডি, সমস্ত ধরনের অভিনয়ের ক্ষেত্রে তাদের দক্ষতা ছিল প্রবল। এই মুহূর্তে তাদের ছেলে মেয়েরাও বলিউডে ডেবিউ করার জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত তড়প ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করে ফেলেছেন সুনীল শেঠির পুত্র। তবে এখনও অজয় দেবগনের কন্যা বলিউড ডেবিউ করার সুযোগ পাননি। তবে মনে করা হচ্ছে খুব শীঘ্রই তিনিও বলিউড ডেবিউ করতে চলেছে।

Advertisement

Advertisement

তবে তার আগেই তাদের দুজনকে নিয়ে একটা বড়ো খবর সামনে এসেছে। শোনা যাচ্ছে, তারা দুজনে নাকি একসাথে রাত কাটাচ্ছেন। রাত রাত ভর তাদের দুজনকে একসাথে দেখা যাচ্ছে। তারা নিজেরা যে পার্টি পারসন, সেটা আর নতুন করে বলার কিছু নেই। কিন্তু তাদের দুজনের এভাবে প্রত্যেকদিন পার্টি করাটাকে খুব একটা ভালো চোখে দেখছেনা কেউ। আর সেই কারণে তাদের দুজনের মধ্যে সম্পর্কের গুঞ্জন উঠেতে শুরু করছে।

তবে এখনও তারা দুজনে তাদের সম্পর্ককে একেবারে বন্ধুত্বে সম্পর্ক বলেই দাবি করেন। তারা এখনো তাদের সম্পর্কের ব্যাপারে কথা বলতে চাইছেন না। তবে তারা যতই বলুন না কেনো, তাদের মধ্যে যে প্রেম সম্পর্কের একটা সম্ভাবনা দেখা দিয়েছে সেটা কিন্তু অস্বীকার করছেন না কোনো বলিউড বোদ্ধাই।

Recent Posts