বয়কটের ডাক অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’, কড়া আক্রমণের মুখে অভিনেতা

Advertisement

Advertisement

লক্ষ্মী বম্ব এর প্রশংসায় পঞ্চমুখ অজয় দেবগন। ট্রেলার দেখেই অক্ষয়ের উপর আপ্লুত অজয়। এদিকে এই সিনেমা বয়কটের ডাক দিয়েছে অনেকে। কেউ কেউ বলে ‘লক্ষ্মী বম্ব-এ দেবী লক্ষ্মীকে নিয়ে উপহাস করা হয়েছে এখানে। লাভ জিহাদ নিয়েও বিতর্ক জুড়েছে এই মুভি ঘিরে। এছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অক্ষয় কুমার কোন মন্তব্য করেননি, অথচ তাঁর মুভি রিলিজের কিছুদিন আগে নিছক প্রচারের জন্য একটি বাইট দেন সোশ্যাল মিডিয়ায় যেখানে তিনি বলিউডের ড্রাগ ইমেজ নিয়ে বক্তব্য রাখেন। এখানেও চটেছেন বেশ কিছু অক্ষয়ের অনুরাগীরাও। লক্ষ্মী বম্ব-এ ট্রেলার মুক্তির আগে অক্ষয় আসরে নেমে পড়েছেন বলেও কটাক্ষ করেন নেট জনতা।

Advertisement

Advertisement

আবারও অজয় দেবগনের উপর ক্ষুব্ধ হলেন বেশ কিছু নেটিজেন। লক্ষ্মী বম্ব দেখার পর অক্ষয় কুমারের প্রশংসা করার পরই কড়া আক্রমণের মুখে পড়তে হয় অজয় দেবগনকে। কেউ কেউ বলেন, বলিউড কারও পাশে দাঁড়ায় না। তাই বলিউডের কোনও সিনেমাই এবার আর কেউ দেখবে না। চলুন দেখে নিই অক্ষয় ঠিক কি বলেছেন।

Advertisement

পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা আডবাণী। আগামী ৯ নভেম্বর দীপাবলিতে লক্ষ্মী বম্ব-এর প্রিমিয়ার হবে বলে জানা যাচ্ছে। তবে তাঁর আগেই রোষের মুখে অক্ষয়ের লক্ষ্মী বম্ব।

Recent Posts