ঐশ্বরিয়া রাইয়ের ভগ্নিপতি দেখতে অপ্সরার মতো, তাঁর হট কার্ভি ফিগার দেখে ভক্তরা পাগল

Advertisement

Advertisement

৯০ দশকের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। তার নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমাও। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন এই অভিনেত্রী। একটা সময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি, তা নিয়ে কোন সন্দেহই নেই। পর্দায় অভিনেত্রীকে এখনো একঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তমহল। তবে এই মুহূর্তে একাংশের মাঝে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই চর্চিত ঐশ্বর্য রাই বচ্চন।

Advertisement

অভিষেক বচ্চনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই বড়পর্দা থেকে বেশ কিছুটা দূরেই সরে গিয়েছেন অভিনেত্রী। মেয়ে ও সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। তবে এখনো মিডিয়ার পাতায় চর্চার বাইরে নন ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের সদস্য হওয়ার সুবাদে তার উপর মিডিয়ার নজর টিকে থাকে সর্বদা। তবে সম্প্রতি জানা গিয়েছে, একটি অনুষ্ঠানে গোটা রাই পরিবারকে দেখা গিয়েছিল। আর সেই অনুষ্ঠানে অভিনেত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন তার মা, ভাই, ভাইয়ের স্ত্রী ও তাদের দুই সন্তান। এদিনের ঝলক নজরে আসার পর নেটনাগরিকদের একাংশের মনে হয়েছে, যতদিন যাচ্ছে অভিনেত্রী তার মা বৃন্দা রাইয়ের মতোই আরো সুন্দর হয়ে যাচ্ছেন।

Advertisement

এদিন ঐশ্বর্য রাই বচ্চনের পাশাপাশি নজর কেড়েছিলেন অভিনেত্রীর একমাত্র ভাই আদিত্য রাইয়ের স্ত্রী শ্রীমা রাইও। আর অভিনেত্রীর পাশাপাশি তার ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই একাংশের মত, তিনিও কিছু কম সুন্দর নন। রূপের পাশাপাশি তার রয়েছে ফিটনেসের দাপটও। বলিউডের একাধিক ডিভাকে বলে বলে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। উল্লেখ্য শ্রীমা একাধিক অ্যাডে মডেল হিসেবে কাজ করেন। সেই কথা অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলে স্পষ্ট হবে সকলের কাছে। পাশাপাশি নিজের স্বামী ও দুই ছেলেকে নিয়েই সময় কাটাতে পছন্দ করেন শ্রীমা, তারও একাধিক ঝলক রয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

Recent Posts