Web Series: অল্পবয়সী মেয়ের সঙ্গে শরীরের খেলা, শীতের রাতে আনন্দ দিচ্ছে এই ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

করোনা অতিমারীর সময় ওটিটিগুলির উপর নির্ভরশীল হয়ে পড়েছিলেন সাধারণ মানুষ। এই সুযোগে ভারতের মাটিতে তৈরি হয়েছিল নিষিদ্ধ বিনোদনের বাজার। উল্লু, প্রাইম শটস সহ একাধিক ওটিটি প্রভাব বিস্তার করেছিল। তারা ভারতের মাটি দখল করেছিল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের মাধ্যমে। উল্লুর ইউটিউব চ্যানেলের মাধ্যমে সেই সময় থেকেই প্রতি মুহূর্তে ভাইরাল হয়ে চলেছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের ট্রেলার। ফলে ক্রমশ দর্শকদের মধ্যে বাড়ছে আগ্রহ এবং উল্লু অ্যাপে বাড়ছে সাবস্ক্রাইবারের সংখ্যা।

Advertisement

চলতি বছরের 7 ই জানুয়ারি উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে ‘দেশি কিসসে’ বিভাগের অন্তর্গত ওয়েব সিরিজ ‘না উমর কি সীমা হো’। এই ওয়েব সিরিজটিও যথারীতি প্রাপ্তবয়স্ক। ওয়েব সিরিজটি উল্লুতে স্ট্রিম হবে আগামী 12 ই জানুয়ারি। এখনও অবধি ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ দেড় লক্ষের কাছাকাছি অতিক্রম করেছে। ট্রেলারের শুরুতে দেখা যায়, এক প্রৌঢ় যথেষ্ট উচ্ছ্বসিত। কারণ তার প্রিয় পাত্র অজয় আসছে। সে জানতে চায়, অজয়ের জন্য লস্যি তৈরি হয়েছে কিনা! ওই প্রৌঢ় তার মেয়ের সাথে অজয়ের বিয়ে দিতে চায়। মেয়েটিও অজয়কে ভালোবাসে।

Advertisement

সে অজয়ের ছবির সামনে শরীর থেকে তোয়ালে খুলে ফেলে দিয়ে নিরাবরণ হয় ও বিছানায় ছবিটি নিয়ে শুয়ে পড়ে বলে, এত সহজে এই বিয়েতে সে হ্যাঁ বলবে না। অবশেষে অজয় আসে তাদের বাড়িতে। কিন্তু সে তার সাথে নিয়ে আসে তার স্ত্রী জ্যাজকে। অজয় একসময় তাদের বলে, সে বাধ্য হয়ে জ্যাজকে বিয়ে করেছে। অজয় গ্রামের জমি দুই কোটি টাকায় বেচে দেওয়ার প্ল্যান করে। কিন্তু তার কাকাকে ঠকিয়ে জমির কাগজ আনার জন্য সে কাজে লাগায় জ্যাজকে।

Advertisement

জ্যাজ কাকাকে ভালোবাসার নাটক করতে গিয়ে একসময় সত্যিই ভালোবেসে ফেলে। সে অজয়ের ষড়যন্ত্রের কথা ফাঁস করে দেয় পরিবারের সদস্যদের কাছে। কাকা অজয়কে চড় মারে ও গ্রাম ছেড়ে চলে যেতে বলে। কিন্তু জ্যাজ অজয়ের সাথে ফিরে যেতে চায় না। সে কাকাকে বিয়ে করে গ্রামেই থাকতে চায়।