Categories: অফবিট

বয়স তো শুধু একটা সংখ্যা, ৬২ কিলোমিটার দৌড়ে নিজের ৬২ বছরের জন্মদিন পালন করল এক বৃদ্ধ, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – এক অভিনব কায়দায় নিজের ৬২ বছরের জন্মদিন পালন করলেন এক বৃদ্ধ। এই বয়সেও তিনি তার জন্মদিনে ৬২ কিলোমিটার রাস্তা দৌড়ে ফেললেন। এই কাজটি করে তিনি প্রমাণ করে দিলেন বয়স হল শুধুমাত্র একটি সংখ্যা, তা ছাড়া আর কিছুই না। এতটা রাস্তা তার পেরোতে সময় লেগেছে ৭ ঘন্টা ৩২ মিনিট। একথা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তার ভিডিওটি শেয়ার করার সাথে সাথে প্রায় ৩৮ হাজার ৪০০ লাইক হয়েছে। প্রত্যেকেই তার এই অসাধারণ কাজকে বেশ তারিফ করেছে। এত বছর বয়সেও তিনি যেভাবে এই কাজটি সুসম্পন্ন করেছেন তার জন্য তাকে কুর্নিশ জানাতেই হয়।

Advertisement

তিনি জানান, একটা সুস্থ শরীর এবং মন এই দুয়ের সমন্বয়ে তিনি এই অসাধারণ কাজটি করতে পেরেছেন বলে তিনি জানিয়েছেন এবং তিনি জীবনের শেষ দিন পর্যন্ত এরকম ভাবেই ছুটে যেতে চান। এত বছর বয়সেও তিনি যেভাবে এই কাজটি সম্পন্ন করলেন তা বর্তমান প্রজন্মকে অনেকখানি উৎসাহিত করতে পারে। বৃদ্ধ বয়সেও তার মধ্যে রয়েছে তারুণ্যের উৎসাহ।

Advertisement

Advertisement

এত বৃদ্ধ বয়সেও তিনি যে এইভাবে নিজের জন্মদিন পালন করবেন তার সত্যিই এক অভিনব, তা বলতেই হয়।এই বয়সে অনেকেই নিজের অসুস্থতার কারণে বিছানায় শুয়ে থাকেন বা শারীরিক নানা সমস্যায় ভুগতে থাকেন। কিন্তু শুধুমাত্র সুষম আহার আর ব্যায়াম এর জন্যই হয়তো এই বৃদ্ধ মানুষটি নিজের শরীরকে এখনো সুঠাম করে রাখতে পেরেছেন।

Recent Posts