শ্রীদেবীর পর ‘নাগিন’ ট্রিলজি-তে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর

Advertisement

Advertisement

১৯৮৬ তে বড়পর্দায় মুক্তি পেয়েছিল শ্রীদেবী অভিনিত ‘নাগিন’ (Nagina)। এবার আবারও দীর্ঘ বছরের অপেক্ষার পর বড় পর্দায় আসতে চলেছে ইচ্ছাধারী নাগিনের গল্প। কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী, রেখার পর এবার ‘ইচ্ছেধারী নাগিন’-এর ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। আসতে চলেছে ‘নাগিন’ ট্রিলজি। এমন অতিপ্রাকৃত চরিত্র করতে উৎসুক শ্রদ্ধা তা তিনি বারবার প্রকাশ করেছেন। অবশ্য এই খবর প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ট্রোলড হন শ্রদ্ধা কাপুর।

Advertisement

Advertisement

শ্রদ্ধার কথায় পর্দায় নাগিনের চরিত্রে অভিনয় করা তাঁর কাছে খুবই আনন্দের। শ্রীদেবী অভিনীত ‘নাগিন’ এবং ‘নিগাহে’র মতো সিনেমা দেখেই একসময় বড় হয়েছিলেন এবং তাঁদের সিনেমা তাঁকে আজও মুগ্ধ করে।

Advertisement

শ্রদ্ধার কথায় দীর্ঘ দিন থেকেই ভারতীয় লোককথা থেকে অনুপ্রাণিত কোনও চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল এবং তিনি মানেন যে এটা দর্শকদের কাছে আইকনিক চরিত্রের মতো, যা চিরকালই দর্শকদের কাছে আকর্ষণীয়।

এবারে অবশ্য প্রযোজক নিখিল দ্বিবেদীর দৌলতে বড় পর্দায় ফিরতে চলেছে শ্রদ্ধা কাপুর অভিনিত ‘নাগিন’। যদিও একতা কাপুর ইতিমধ্যে দর্শদের ছোট পর্দায় সেই উন্মাদনা দিয়ে রেখেছেন। এখনও সম্প্রচারিত হয় ছোটপর্দার ‘নাগিন’। তবে খুব শীঘ্র বড় পর্দায় ধামাকা হতে চলেছে নিখিল দ্বিবেদী প্রযোজিত ‘নাগিন’ ট্রিলজি।

Recent Posts