Shahid-Kangana: শহিদ কাপুরের সঙ্গে রাত কাটানোর পর অবস্থা খারাপ কঙ্গনার, সারারাত ঘুমাতে পারেননি

Advertisement

Advertisement

কঙ্গনা রানাউত বলিউডের অন্যতম বিতর্কিত ও চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন। যেকোনো বিষয়ে স্পষ্টভাবে কথা বলতে কিংবা জবাব দিতে পছন্দ করেন তিনি। অবশ্য সেই নিয়ে তার বদনাম কম নেই, যার একাধিক ঝলক মিডিয়ার পাতাতেই মিলবে। তবে বড়পর্দায় তিনি যে একজন দক্ষ অভিনেত্রী, সেকথা অস্বীকার করার উপায় নেই। বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন তিনি। পাশাপাশি কাজ করেছেন সঞ্চালিকা হিসেবেও। অন্যতম বিতর্কিত শো ‘লক আপ’এর সঞ্চালনার দায়িত্ব ছিল তার উপর। সেই দায়িত্ব অভিনেত্রী যে যথেষ্ট দক্ষতার সাথেই পালন করেছেন, তা আলাদাভাবে উল্লেখ করা নিষ্প্রয়োজন।

Advertisement

অন্যদিকে শাহীদ কাপুরও কিছু কম দক্ষ নন অভিনেতা হিসেবে। সর্বদা পর্দায় তিনি নিজেকে চরিত্রের সাথে একাত্ম করে নেওয়ার চেষ্টা করেন। আর সেই চেষ্টায় যে তিনি সফল হন, সেকথা দর্শকদের প্রশংসা শুনলেই স্পষ্ট হয়। উল্লেখ্য, অভিনেতার অভিনীত সাম্প্রতিক ‘কাবীর সিং’, ‘জার্সি’ কিংবা ‘ফার্জি’ দেখলেই সেকথা স্পষ্ট হবে। চরিত্রের সাথে নিজেকে একেবারে একাত্ম করে দেওয়ার জন্য তিনি যে কঠোর পরিশ্রম করেন, তা ভবিষ্যতে তাকে সাফল্যের একেবারে শিখরে নিয়ে যাবে বলেই মনে করেন তার ভক্তরা। তবে এই মুহূর্তে একটি পুরনো ঘটনার সূত্র ধরেই বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনার সাথে নাম জড়িয়েছে তার।

Advertisement

বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘রেঙ্গুন’ ছবিতে মুখ্য ভূমিকায় কঙ্গনা রানাউত, শাহীদ কাপুর ও সাইফ আলি খানের দেখা মিলেছিল। তবে এই মুহূর্তে চর্চায় রয়েছেন শুধুমাত্র কঙ্গনা ও শাহীদ। এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছিল, শুটিং চলাকালীন শাহীদ কাপুরের জন্য সারা রাত জাগতে হয়েছিল তাকে। বক্সঅফিসে কিংবা দর্শকমাঝে এই ছবি খুব বেশি সাফল্য না পেলেও ছবিতে তাদের অভিনয় প্রশংসা পেয়েছিল একাংশের মাঝে।

Advertisement

উল্লেখ্য, এই ছবিতে শাহীদের সাথে কঙ্গনার একটি ঘনিষ্ঠ দৃশ্য চিত্রায়ন করা হয়েছিল। আর সেই দৃশ্য বেজায় নজর কেড়েছিল, পেয়েছিল প্রশংসাও। তবে সেখানে একটি রাতে নিজের বন্ধুদের সাথে নিয়ে গান-বাজনা করেছিলেন অভিনেতা, আর সেই কারণবশতই সময় ও সুযোগ থাকলেও বিশ্রাম নিয়ে শান্তিতে ঘুমানোর উপায় ছিল না কঙ্গনার। যার ফলস্বরূপ সারারাত জেগে কাটাতে হয়েছিল তাকে। সম্প্রতি সেই ঘটনাই দীর্ঘসময় পর মিডিয়ার সূত্রে পুনরায় চর্চার আলো কেড়েছে।

Recent Posts