সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ের পর শ্বশুরবাড়িতে এমনভাবে রাত কাটাচ্ছেন কিয়ারা, নিজেই ফাঁস করলেন ব্যক্তিগত কথা

বলিউড দুনিয়াতে এখন মোস্ট কিউট কাপেল হলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এছাড়াও মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দু তে আসে বলিউড তারকাদের সম্পর্কের গুঞ্জন। এই বলিউড জগতের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন কিয়ারা আদভানি।

Advertisement

শাহিদ কাপুরের সাথে কবির সিং সিনেমায় অভিনয়ের পর কিয়ারা আদভানির জনপ্রিয়তা ব্যাপক বৃদ্ধি পেয়েছে। এছাড়া সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রার সাথে ধুমধাম করে বিয়ে করেছেন এই অভিনেত্রী। আর বিয়ের পর থেকে পাপ্পারাজিদের নজরে রয়েছেন এই কিউট কাপেল। সম্প্রতি এয়ারপোর্ট থেকে বেড়ানোর সময় পাপ্পারাজিদের সম্মুখীন হয়েছিলেন কিয়ারা। তাকে প্রশ্ন করা হয় তার বিবাহিত জীবন বা শ্বশুর বাড়িতে কেমন দিন কাটছে? উত্তরে অভিনেত্রী এমন কিছু বলেছেন যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

Advertisement

সিদ্ধার্থ এবং কিয়ারা আদভানি বর্তমানে মিডিয়াতে প্রচুর আলোচনায় রয়েছেন কারণ কিছুদিন আগে কিয়ারা আদভানি তাঁর বিবাহিত জীবনের অবস্থা এবং তাঁর শ্বশুরবাড়িতে রাতগুলি কীভাবে কাটছে তা বর্ণনা করেছেন। যখন মিডিয়া লোকেরা কিয়ারা আদভানিকে জিজ্ঞাসা করেছিল তার বিবাহিত জীবন কেমন চলছে? তখন কিয়ারা বলেছিলেন যে সবকিছু খুব ভাল এবং তিনি খুব সুখী জীবনযাপন করছেন। আমরা যদি সহজ কথায় বলি, কিয়ারার বক্তব্য থেকে এটি স্পষ্ট যে সিদ্ধার্থ তাকে খুব খুশি রাখছেন এবং এই বিয়েতে তিনি খুব খুশি।

Recent Posts