বিনোদন

VIRAL: আম্রপালিকে ঘরে একা রেখে কাজল রাঘবনির সঙ্গে হানিমুন সেলিব্রেট করলেন নিরহুয়া, দৃশ্য দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভক্তরা

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় প্রথম সারির তারকাকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে। এনারা তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

Advertisement

কাজল রাগওয়ানী ও আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির জনপ্রিয় তারকা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে দুজনকেই ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। ‘ঝুমকা ঝুলানিয়া দিয়া’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথেই পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে তাদের। সম্প্রতি এই পুরনো গানের ভিডিওটি ভাইরাল হতেই খুশি তাদের ভক্তমহলও। নিজেদের প্রিয় তারকাদের পুনরায় একসাথে দেখে খুশি ভোজপুরি দর্শকরাও। ভিডিওতে দুই অভিনেত্রীর সাথেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে দীনেশ লাল যাদবের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisement
Advertisement

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পাঁচ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা পাঁচ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি ডবল ট্রাবলের গান। গানের কথা দিয়েছেন পেয়ার লাল যাদব। সুর দিয়েছেন রাজেশ ও রাজনিশ। গানটি গেয়েছেন কল্পনা। আপাতত এই ৫ বছর আগেকার গানের ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের মাঝে চর্চায় এই তিন ভোজপুরি তারকা।

Recent Posts