Viral: করোনা থেকে সেরে উঠেই নতুন রূপে সৌরভ গাঙ্গুলী, ইনস্টারিল বানালেন দাদা! শেয়ার হতেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সেটি ফিরেই নয়া রূপে সৌরভ গাঙ্গুলী! রিয়্যালিটি শোয়ের জগতে দাদাগিরি অন্যতম। গত নটা সিজন ধরে টেলিভিশনের পর্দায় নিজের দাপট বজায় রেখেছেন সৌরভ গাঙ্গুলী। এবার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল দাদার বানানো ইনস্টারিল। যা এই মুহূর্তে গোটা নেটদুনিয়ায় দাদার অনুরাগীদের পাশাপাশি সমস্ত নেটিজেনদের মাঝে ভাইরাল হয়েছে। করোনা থেকে সেরে উঠেই নতুনভাবে ইনস্টারিলে দেখা দিলেন দাদা। যা দেখে উচ্ছ্বসিত তার ভক্তরাও। ‘পিলু’ ধারাবাহিকের নায়ক আহির ওরফে গৌরব রায় চৌধুরীর সাথে সকলের প্রিয় দাদা নিজের মেকাপরুমে বানালেন এই রিল ভিডিও।

Advertisement

প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ বাজলেই দর্শকরা বসে পড়েন টিভির সামনে তাদের প্রিয় ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ দেখার জন্য। যার এবছরের ট্যাগলাইন ‘দাদাগিরি সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’। সম্প্রতি দাদাগিরির মঞ্চে গত এপিসোডে ধারাবাহিকের প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন তিনি ধারাবাহিকের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীরা। এই সিজনে জিতেছেন কৌশিক চক্রবর্তী।

Advertisement

সম্প্রতি ছোটপর্দার চেনা মুখ গৌরব রায় চৌধুরী আনন্দবাজার অনলাইনকে সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এদিন শুটিং শেষ করে সোজা চলে যান সৌরভ গাঙ্গুলীর মেকাপ ভ্যানে। কিছুক্ষণ তার সাথে গল্প করার পর তিনি দাদাকে জিজ্ঞাসা করেন তিনি তার সাথে একটা রিল ভিডিও বানাতে পারবেন কিনা? এক কথায় রাজি হয়ে যান সকলের প্রিয় দাদা। তিনি শুধু গৌরবকে জিজ্ঞাসা করেন তাকে কি কি করতে হবে। আপাতত, সৌরভ গাঙ্গুলীর বানানো এই রিল ভিডিও গোটা নেটদুনিয়ায় রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই রিল ভিডিওটি শেয়ার করা হয়েছে, যার এই মুহূর্তে ভিউজ হয়েছে অনেক। মানুষও বেশ পছন্দ করেছেন। সৌরভ গাঙ্গুলী বলে কথা, তার বানানো রিল ভিডিও ভাইরাল হতে বাধ্য। এই ভিডিওটি গৌরব নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, তিনি অনেক চেষ্টা করলেন দাদাকে নকল করার, কিন্তু শেষপর্যন্ত তিনি করতে পারলে না কারণ দাদা একটাই। তিনি এই ভিডিও শেয়ার করার মাধ্যমে সৌরভ গাঙ্গুলীর উদ্দেশ্যে জানিয়েছেন অনেক ভালোবাসা এবং শ্রদ্ধা।