দীর্ঘ প্রতিক্ষার অবসান, ফের মাঠে নামছেন মহেন্দ্র সিং ধোনি

Advertisement

Advertisement

মহেন্দ্র সিংহ ধোনি ছয় মাসেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি কারণ তিনি ক্রিকেট থেকে নিজ ইচ্ছায় নেওয়া ছুটি অব্যাহত রেখেছেন। গত বছর ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে ধোনি সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের হয়ে অংশ নিয়েছিলেন যেখানে তার অর্ধশতক ভারতকে জয় এনে দিতে ব্যর্থ হয়েছিল। ধোনি ভারতীয় দলে তার ভবিষ্যতের বিষয়ে নীরব থাকার জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে তার অবসর নিয়ে জল্পনা শুরু হয়। তবে ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ২৯ শে মার্চ থেকে শুরু হতে চলা এবারের সংস্করণে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দেওয়ার বিষয়ে নিশ্চিত।

Advertisement

চেন্নাই সুপার কিংস মরসুমের উদ্বোধনী ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে মুখোমুখি হবে। চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ২ মার্চ থেকে আইপিএলের নতুন মরসুমের প্রশিক্ষণ শুরু করবেন ধোনি। গত বছর স্টেডিয়ামে সিএসকের প্রথম প্রশিক্ষণের অধিবেশন প্রত্যক্ষ করতে ভক্তরা প্রচুর সংখ্যায় উপস্থিত হয়েছিলেন এবং তারা আশা করছেন যে এবারেও আরও একবার স্টেডিয়ামে ভিড় করবেন ভক্তরা। এক সূত্র মারফত জানা যাচ্ছে ১ মার্চ চেন্নাইয়ে পৌঁছবেন ধোনি এবং পরের দিন প্রশিক্ষণ শুরু করবেন।

Advertisement

আরও পড়ুন : শনিবার ধোনি-রোহিতের লড়াই দিয়ে শুরু IPL 2020

Advertisement

আইপিএল ২০২০ ধোনির পক্ষে গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ টুর্নামেন্টটি ভারতীয় দলে ফিরে আসার পথ সুগম করবে। অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ছয় মাস শীর্ষ স্তরের ক্রিকেট খেলেনি তাই নতুন আইপিএল মরসুমের আগে চিপকের নেটে ঘাম ঝরিয়ে ছন্দে ফেরার প্রত্যাশা করবে। এরপর ধোনি তার সিএসকে সতীর্থ সুরেশ রায়না এবং আম্বাতি রায়ডুর যোগ দেবেন, যারা ইতিমধ্যে নতুন মৌসুমের জন্য চেন্নাইয়ে প্রশিক্ষণ নিচ্ছেন। যেটা জানা যাচ্ছে চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল প্রশিক্ষণ শুরু হচ্ছে ১০ মার্চ।

Recent Posts