বিয়ের ৬ মাস পর স্বামী ভিকিকে সুখবর দিলেন ক্যাটরিনা কাইফ, শুনে উচ্ছ্বসিত পরিবারের সদস্যরাও

বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। মোটামুটি তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।

Advertisement

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা এই ভারত ভূখন্ডে হয়তো নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। তাইতো এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের। এমনকি বিয়ের পর এই জুটি কখন কোথায় যাচ্ছেন বা তাদের জীবন কেমন চলছে, সেই নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিয়ের ৬ মাস পর এবার ভিকি কৌশলকে সুখবর দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ঠিক কি হয়েছে, জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

Advertisement

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে প্রায় ৬-৭ মাস আগে হয়েছে। তাই এখনো অব্দি তাদের সমস্ত কার্যকলাপ নেটদুনিয়ার নজরেই থাকে। জানা গিয়েছে ক্যাটরিনা কাইফ নিজের স্বামী ভিকি কৌশলকে এমন এক সুখবর দিয়েছেন, যা শুনে বেশ খুশি অভিনেতা। এছাড়াও অভিনেত্রীর পরিবারও খুব খুশি। আসলে দীর্ঘদিন ধরেই বিয়ের প্রস্তুতির জন্য কোনো সিনেমাতে কাজ করছিলেন না ক্যাটরিনা। এবার তিনি একটি সিনেমাতে কাজ করবেন বলে জানিয়ে দিয়েছেন।

ক্যাটরিনা কাইফকে আবার পর্দায় দেখা যাবে জেনে বেশ খুশি হয়েছেন ভিকি কৌশল এবং অভিনেত্রীর শ্বশুরবাড়ি লোকজন। পাশাপাশি ক্যাটরিনা ফ্যানরাও এই কথা শুনে ব্যাপক খুশি। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন ধরে ইন্টারনেট দুনিয়াতে ক্যাটরিনা কাইফের বেবি বাম্পের ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে। কিন্তু আপনাদের জানিয়ে রাখি ওই ছবি সম্পূর্ণ মিথ্যে। কম্পিউটারের কেরামতিতে বানানো ছবি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে গেছে।

Recent Posts