নেহার সংসার পাতানোর পরই কী আদিত্য নারায়ণের বিয়ের সিদ্ধান্ত? জানুন

Advertisement

Advertisement

এই মুহূর্তে বলিটাউন অপেক্ষা করছে বিখ্যাত গায়ক উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ ও অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের বিয়ের অনুষ্ঠানের জন্য। চলতি বছরের ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্বেতা ও আদিত্য। সম্প্রতি তাঁদের এনগেজমেন্ট হয়েছে এবং সেই ফটো সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। এর মধ্যেই জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার শো-তে এসেছিলেন আদিত্য। কপিল আদিত্যকে প্রশ্ন করেন, নেহা কক্করের বিয়ে হয়ে গেছে বলেই কি আদিত্য তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত নিলেন! আদিত্য নারায়ণ এই কথা সম্পূর্ণ অস্বীকার করেন।

Advertisement

আদিত্য নারায়ণ একজন সফল রিয়েলিটি শো সঞ্চালক। কোনো রিয়েলিটি শোয়ের সঞ্চালনা করার সময় তাঁর সঞ্চালনাকে মশলাদার করার প্রয়োজনে তিনি শোয়ের মহিলা বিচারক ও সহ-সঞ্চালিকার সঙ্গে ফ্লার্ট করেন। এর ফলে দর্শকদের মনেও কৌতূহল তৈরী হয়। এর ফলে শোয়ের টিআরপি সবসময় বেশি থাকে। আদিত্য জানান, একসময় একটি শোয়ে বিখ্যাত গায়িকা অলকা ইয়াগনিক-এর সাথেও ফ্লার্ট করেছিলেন তিনি। এই ঘটনা দেখে তাঁর বাবা উদিত নারায়ণ ভয় পেয়ে গিয়েছিলেন।

Advertisement

আদিত্য জানিয়েছেন, নেহা শুধুমাত্র তাঁর বন্ধু। আদিত্য ও নেহার একটি মিউজিক ভিডিওর প্রোমোশনের জন্য তাঁরা নিজেদের বিয়ের গুজব রটিয়েছিলেন। তবে আদিত্য নেহাকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু আদিত্যর মতে, নেহা বাচ্চা মেয়ে নন, রোহনপ্রীতের সঙ্গে মাত্র কয়েকদিনের পরিচয়ে নেহা কি করে বিয়ের সিদ্ধান্ত নিলেন, তা ভেবেই তাঁর আশ্চর্য লাগছে।

Advertisement

Recent Posts