চলছে পুজোর ফটোশুট, ফের বোল্ড লুকে ভাইরাল অভিনেত্রী মধুমিতা, দেখুন

Advertisement

Advertisement

দুর্গা পুজো মানেই ফ্যাশন ম্যাগাজিনগুলিতে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ। এবারেও তার অন্যথা হলনা। বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন ‘সানন্দা’।আর সানন্দার ‘অকালবোধন ২০২০’ ফ্যাশনে প্রথম লুক প্রকাশ করলেন নায়িকা নিজেই।’বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের পাখির স্নিগ্ধতায় মুগ্ধ হল দর্শকমহল।সানন্দার নতুন সাজের একটি শর্ট ভিডিও নিজের ইন্সটা অ্যাকাউন্টে শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা সরকার।

Advertisement

দুর্গাপুজোর পাঁচ দিনে বিভিন্ন সাজে ধরা দিলেন মধুমিতা সরকার।প্রথমেই একটি সিম্পল আকাশী লেহেংগা আর হাল্কা মেকআপ কাঁপালেন নেট দুনিয়া,সাথে ছিল সবুজ ওয়ান পিস আর হিরের নেকলেস।বোটল গ্রিন রঙের লেহেংগা আর ঝোলা কানের দুল এবং হাতে আংটি আর চুল খোলা রেখে অষ্টমীর সাজে সাজলেন মধুমিতা। নবমীর সাজে হালকা হলুদ রঙের এ-লাইন কুর্তা আর কানের দুল ও মাথার খোপা বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী।সর্বশেষে রেনবো কালারের ওয়ান পিসের সাথে লাল কোর্ট পরিহিত সাথে একটা কালো স্টাইলিশ ওয়ার্চ আর গোল্ডেন ভারী কানের দুল।প্রতিটি সাজে নিজেকে স্বতঃস্ফূর্তভাবে তুলে ধরলেন অভিনেত্রী।

Advertisement

ইন্সটাতে পোস্টের একঘন্টাতে এই পুজোর নতুন লুকে ভিউস সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে। তাঁর নতুন রূপে পঞ্চমুখ নেটিজেনরা। প্রসঙ্গত, টেলিসিরিয়ালে একের পর এক সুপারহিট সিরিয়াল অভিনয়ের পর ফেব্রুয়ারিতে পরিচালক প্রতীম দাশগুপ্ত পরিচালিত ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে নতুন চরিত্রে নজর কেড়েছিলেন মধুমিতা সরকার।

Advertisement

দীর্ঘ লকডাউনের পর টেলিপর্দায় ফিরলেন স্টারজলসার ‘অকাল-বোধন’ সীতা রুপে।এবার খুব শীঘ্রই ফিরছে ওয়েবের পর্দায় আসছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। থ্রিলারে মোড়া এই গল্পে থাকবে রহস্যের ছোঁয়া, আর তাতেই কেমন লাগবে মধুমিতকে তা নিয়ে আগ্রহী অভিনেত্রীর। ফ্যানেরা। দীর্ঘ লকডাউনে বেশ কিছু নিজের ছবি ইন্সটা তে পোস্ট করে লিখেছিলেন ‘লাভ ইন দি হেয়ার’। এখন দেখুন সেই ভিডিও।