বিনোদন

কালো শাড়িতে সকলের ঘুম কাড়লেন অভিনেত্রী বিদ্যা বালান, লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন

বিদ্যা বালান তাঁর ড্রেসিং সেন্স নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। এই বলিউড জগতের এক অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন বিদ্যা বালান। তিনি তার ক্যারিয়ারে বিভিন্ন স্বাদের সিনেমা করেছেন যা পছন্দ হয়েছে প্রায় সকলের। তবে আজকের এই প্রতিবেদনে বিদ্যা বালানের ব্যক্তিগত জীবন সম্বন্ধে আপনাদের এমন কিছু জানাবো যা শুনে আপনিও অবাক হবেন।

Advertisement

বর্তমান যুগে বলিউডের শীর্ষ অভিনেত্রীদের তালিকায় নিজের নাম স্বর্ণাক্ষরে লিখে রেখেছেন বিদ্যা বালান। তবে গ্ল্যামার ওয়ার্ল্ডের শীর্ষ অভিনেত্রী হওয়ার যাত্রাটা খুব একটা সহজ ছিল না। কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি নিষ্ঠার কারণে আজকে তিনি ব্যাপক সাফল্য পেয়েছে। তবে আজকে এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের কিছু ইনসাইটে আমরা উঁকি মারবো। জানিয়ে রাখি, বলিউডের অনেক অভিনেতার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তবে ২০১২ সালে তিনি সিদ্ধার্থ কাপুরকে বিয়ে করে সুখে সংসার করছেন।

Advertisement

সম্প্রতি বিদ্যা বালান তাঁর ড্রেসিং সেন্স নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন। তিনি কালো শাড়ি পরে ইন্টারনেট দুনিয়া তোলপাড় করে দিয়েছেন। কালো শাড়ির সাথে অভিনেত্রী একটি কালো রঙের ফুলহাতা ব্লাউজ পরেছেন। তাঁর ডিপকাট ব্লাউজ অনেকটাই ক্লিভেজ স্পষ্ট করেছেন। নেটিজেনরা বিদ্যা বালানের এই স্টাইল খুবই পছন্দ করেছেন। তাঁর এই ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। অনেকেই এই ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন।

Advertisement

Recent Posts