বিনোদন

VIRAL: দমকা হাওয়ায় উড়ে গেল অভিনেত্রী তামান্নার পোশাক, ‘উপস মোমেন্ট’ ভিডিও ভাইরাল ইন্টারনেটে

অনেকসময় ডিজাইনার পোশাক বিভ্রাটের জন্য উপস মোমেন্টের শিকার হন অভিনেত্রীরা

Advertisement

Advertisement

বর্তমান যুগে ডিজিটাল মাধ্যম যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়াতে রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে প্রায় আলোচনা হয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে আসে বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবন। আসলে নেটিজেনদের তাদের প্রিয় তারকার সমন্ধে সবকিছু জানার জন্য ব্যাপক কৌতূহল হয়। আর তাই তো তারকারা রাস্তায় জনসম্মখে বেরোলেই তাদেরকে ক্যামেরাবন্দি করতে ভোলেন না পাপ্পারাজিরা।

Advertisement

বলিউড তারকারা মোটামুটি ভালো ডিজাইনের পোশাক পরে ও সেজেগুজে জনসমক্ষে আসেন। আসলে তারকাদের পরিচয় তাদের স্টাইল স্টেটমেন্ট। তাদের ফ্যাশন সেন্স অনুসরণ করেন গোটা দেশবাসী। তাইতো তারা জনসম্মখে এলেই তাদের ছবি ও ভিডিও ক্যামেরা বন্দী করেন পাপ্পারাজিরা। তবে মাঝে মাঝেই ডিজাইনার পোশাক বিভ্রাটের জন্য উপস মোমেন্টের শিকার হন অভিনেত্রীরা। সম্প্রতি বাহুবলী খ্যাত দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া উপস মোমেন্ট এর শিকার হয়েছেন।

Advertisement

আসলে সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রায় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তামান্না ভাটিয়া। তাঁর পরনে ছিল একটি ছোট পোশাক। হলুদ, সাদা ও গোলাপী চেক প্যাটার্নের পোশাকে অভিনেত্রীকে ব্যাপক সুন্দরী লাগছিল। তবে তিনি পাপারাজ্জিদের সামনে পোজ দিতে যাওয়ার সময় দমকা বাতাসে তাঁর পোশাক সামান্য উঠে যায় এবং সেই উপস মোমেন্ট ক্যামেরাবন্দি হয়। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement