রোশন নয়, মাঝ রাতে অন্য পুরুষের সাথে ঘনিষ্ট মুহূর্তে অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

দর্শকরা বলে থাকেন শ্রাবন্তীর জীবনে পুরুষ চরিত্রের বেঁচে থাকা হয়না। কারণ দুটি বিয়ে ভেঙে যাওয়ার পরে তৃতীয় বিয়েও আবার ব্রেক-আপের পথে। এবার শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামী রওশনের পরিবার ভেঙে পড়ছে। শ্রাবন্তী রওশন দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে বাস করছেন না। তৃতীয় বিয়ে ভাঙার গুজবের মাঝে শ্রাবন্তী এবার নতুন প্রেমিকের সাথে ধরা পড়ল। অভিনেত্রী শ্রাবন্তী পরিচালক রাজীবের সাথে তাঁর বিয়ে ভেঙে দিয়েছিলেন। তারপরে কৃষ্ণ ব্রজ যাদবের সাথে সম্পর্কের বিচ্ছেদ ঘটে।এরপর ১৯ এপ্রিল ২০১৯ সালে রসান সিং এর সাথে গাঁটছড়া বাঁধেন তিনি। গুরুদুয়ারে তার বিবাহ সম্পন্ন হয়। কিন্তু তার তৃতীয় বিয়েতে ও বর্তমানের সমস্যা দেখা যায়। জানা যায় তার তৃতীয় বিবাহ বিচ্ছেদের মুখে।

Advertisement

তৃতীয় বিবাহ বিচ্ছেদের কারণ তার জীবনে আসা নতুন প্রেম এরকমই কিছু সমালোচনা শুরু হয় তাহলে টলি পাড়ায়। সম্প্রতি কোন এক সিনেমার শুটিংয়ের জন্য দীঘা গেছিল অভিনেত্রী শ্রাবন্তী। সেই শুটিংয়ের ছবি শেয়ার করে অভিনেত্রী সে ছবি গুলোর মধ্যে একটি ছবি ছিল তার এক পুরুষ বন্ধুর সাথে খুবই ঘনিষ্ঠ এক ছবি। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই তার জীবনে আসা নতুন প্রেম এইরূপ সমালোচনা শুরু হয়েছে। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে এই ছবি।

Advertisement

Advertisement

তবে পুরোটাই গুজব।কোন সোশ্যাল মিডিয়ায় আপলোড করা পুরুষ বন্ধুটির সাথে তার ঘনিষ্ঠ ছবি নিয়ে নানারকম জল্পনা করে দর্শকরা। আদৌ সেই পুরুষটির সাথে শ্রাবন্তীর কোনো সম্পর্ক আছে নাকি এই বিষয়ে সঠিক তথ্য এখনও পাওয়া যায়নি। শ্রাবন্তীর জীবনে পুরুষ চরিত্র নিয়ে একটু বেশি আগ্রহী হয়ে থাকে। এবং নানা বিতর্ক সৃষ্টি হয়।