কোল আলো করে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

Advertisement

Advertisement

গত মাসেই প্রকাশ্যে এসেছিল অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় মা হতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয় নায়িকার বেবি বাম্পের ছবি। মাতৃত্বের অনুভূতি আগলে রয়েছেন অভিনেত্রী, গর্ভস্থ সন্তানের আগমনের অপেক্ষায় দিন গুনছেন তিনি। তবে আজ আর অপেক্ষা নয়,কোল আলো করে এসেছে বীরপুরুষ। আজ নয়, চারদিন আগেই মা হয়েছেন ‘জাজমেন্ট ডে’ র জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী বন্দোপাধ্যায়।

Advertisement

নিজের ইন্সটাগ্রামে ছেলের আঙুলের সাথে নিজের আঙুলের একটি সুন্দর ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। আর ক্যপশানে বীরপুরুষের পঙ্কতি লিখেছেন,’আমি যেন তোমায় বলছি ডেকে, ‘আমি আছি, ভয় কেন মা করো ! ‘সাথে আরো লিখেছেন,আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে। এরপরই মনামী ঘোষ, সুদীপ্তা, রণজয়ের মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। অন্যান্য অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। মা ও ছেলে সম্পূর্ণ সুস্থ আছেন।

Advertisement

কিছুদিন আগেই মা হওয়ার নিজের প্রেগিনেন্সির শেষ পর্যায়ে এসে বেবিবাম্প নিয়ে একাধিক নতুন ফটোসেশান করতে ভোলেননি অভিনেত্রী। সেই সমস্ত ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে ‘মাই প্রেগন‍্যান্সি জার্নি’ লিখেছিলেন। ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি শ্রাবন্তী নিজের বেবিবাম্পের ফটোশুট করে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

শ্রাবন্তী ‘জাজমেন্ট ডে’ ‘,’নক্সাল’ এর মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন শ্রাবন্তী। ছোটপর্দার সঙ্গেও যুক্ত রয়েছেন দীর্ঘদিন। সাত বছর আগেই অভিনয়ের পাশাপাশি প্রেমিক রঞ্জন বন্দোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেন। রঞ্জন বন্দ্যোপাধ্যায় পেশায় স্কুল শিক্ষক। কর্মসূত্রে বর্ধমানে থাকেন, অন্যদিকে শ্রাবন্তীর কর্মসূত্রে কলকাতাতেই থাকেন। তাই দাম্পত্য জীবনের বেশিরভাগ সময়টাই আলাদাই কাটিয়েছেন তাঁরা। তবে গত বছর করোনা এই জুটির কাছে আশীর্বাদ ছিল।

অনেকটা সময় একসাথে থাকতে পেরেছে। আর তাতেই দুই থেকে তিন হওয়ার সিদ্ধান্ত নেন। গত বছর অক্টোবর মাসে প্রথম সুখবর পেয়েছিলেন শ্রাবন্তী আর রঞ্জন। তবে সেই সময় কাউকে কিচ্ছুটি বুঝতে দেননি। এমনিতেই ভীষণরকমভাবে ফিটনেস সচেতন শ্রাবন্তী, অন্তঃসত্ত্বা অবস্থাতেও শরীরচর্চা করেছেন আর সেই মুহূর্ত তুলে ধরেছিলেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে।