বিনোদন

লজ্জার চরম সীমা অতিক্রম করেছেন অভিনেতী স্নেহা পল, প্রাপ্তবয়স্ক না হলে মোটেও দেখবেন না

উল্লুর চরমসুখ সিরিজের 'চাউল হাউস' ওয়েব সিরিজটি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে সকলের।

Advertisement

বেশ কিছুদিন আগে ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। বলা বাহুল্য ওয়েব সিরিজের প্রতিটি সিনে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ২’। এতেও প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে।

Advertisement

ওয়েব সিরিজ দুনিয়ায় সকল পুরুষ ফ্যানদের মন মাতিয়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন এই অভিনেত্রী স্নেহা পল। তিনি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং তার অনন্য স্টাইলে ভক্তদের মাঝে আগুন ছড়িয়ে দেন। স্নেহা খুবই সুন্দরী এবং একজন মেধাবী মডেল। তবে ওয়েব সিরিজে যৌনতায় ভরপুর অস্থির অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি নাকি খুবই শান্ত। স্নেহা পলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল তার সাহসী এবং হট ফটোশুটের ছবিতে পূর্ণ। ছবিতে, তাকে কখনও কখনও বিকিনিতে দেখা যায় এবং কখনও কখনও তিনি একটি মনোকিনি পরেন। এরপর অভিনেত্রী কোন ওয়েব সিরিজে আবার কাজ করবেন সেই জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ফ্যানেরা।

Recent Posts