ফুলের বিছানায় শুয়ে ঋতুপর্ণা, পুজো ফ্যাশনে ভাইরাল অভিনেত্রী

Advertisement

Advertisement

ঋতুপর্ণা সেনগুপ্ত মানেই সাবেকিয়ানার সাথে আধুনিকতার ছোঁয়া। কিছুদিন আগেই তাঁর একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে ঋতুপর্ণা প্রাচীন শকুন্তলার সাজে ফুলের গয়না পরে, ফুলের সাজি নিয়ে বসে আছেন। নায়িকা তাঁর খোঁপায় ফুল দিয়েছেন। তাঁর পরনে শকুন্তলার স্টাইলে পরা শাড়ি। এবার তাঁর আরেকটি ফটো ভাইরাল হয়েছে যেখানে ফুলের সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। টিউব টপের উপর সাদা ফুল বসিয়ে কারুকার্য করা হয়েছে। ফটোতে ঋতুপর্ণা ফুলের বিছানায় শুয়ে রয়েছেন। তাঁর কোমরের নিচে থেকে পরানো রয়েছে সাবেকি তাঁতের শাড়ি যার আঁচল এলিয়ে রয়েছে একপাশে।ঋতুপর্ণা বরাবর নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। বয়সের সাথে সাথে তাঁর সৌন্দর্য আরো বেড়েছে।

Advertisement

বর্তমানে ঋতুপর্ণার হাতে বেশি ছবির কাজ না থাকলেও বিভিন্ন ফিল্ম ও ইভেন্টের প্রমোশন-এর কাজ রয়েছে।‘প্রাক্তন’ ও ‘রাজকাহিনী’ ফিল্মে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। ঋতুপর্ণার ভক্তরা ঋতুপর্ণাকে এরকম ফিল্মেই সচরাচর দেখতে চান।

Advertisement

লকডাউনের সময় অভিনেত্রী সিঙ্গাপুরে তাঁর পরিবারের কাছে ছিলেন। সেখান থেকে বহু পারিবারিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সিঙ্গাপুরের বাড়িতে তিনি নিজে হাতে সব কাজ করেছেন। তাতেও ক্লান্তি অনুভব করেননি ঋতুপর্ণা।উপরন্তু পরিবারের জন্য বিভিন্ন পদ রান্না করেছেন অভিনেত্রী।

Advertisement

Recent Posts