বিনোদন

সোফায় বসতে গিয়ে কেলেঙ্কারি করলেন ‘পুষ্পা’ ছবির নায়িকা, oops moments এর শিকার রশ্মিকা

ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়

Advertisement

Advertisement

বলিউডকে ছাপিয়ে আজকালকার দিনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে দক্ষিণী ইন্ডাস্ট্রি। একের পর এক হিট সিনেমা দিয়ে সাধারণ মানুষের মনোরঞ্জন করছে দক্ষিণের বিভিন্ন সিনেমা। কিছুদিন আগে দর্শকদের মধ্যে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি। এই সিনেমাটির সংলাপ এবং প্রত্যেকটি গান ব্যাপক ভাইরাল হয়েছিল ইন্টারনেট দুনিয়াতে। সিনেমাটির ‘সামি সামি’ গানে লক্ষাধিক রিল ভিডিও তৈরি হয়েছে। এই সিনেমায় ছিলেন অভিনেত্রী রশ্মিকা মান্দনা। আর তার জনপ্রিয়তা নতুন করে বলার কিছু নেই।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দক্ষিণী তারকা তথা ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা। সাউথ ইন্ডিয়ান সিনেমা তথা গোটা ভারতে রশ্মিকা তার কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য জনপ্রিয়। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মিষ্টি হাসি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। কিছুদিন আগেই তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেয়েছেন। তারপর একের পর এক হিট সিনেমা আছে তার নামের পাশে। আর পুষ্পা সিনেমার পর তাঁর জনপ্রিয়তা অন্য মাত্রায় পৌঁছেছে।

Advertisement

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী ভাইরাল হয়েছেন একটি অপ্রীতিকর ঘটনার জন্য। একটি চ্যাট শোতে গিয়ে ভাইরাল ছবির জন্য আলোচনায় এসছেন তিনি। ছবিতে দেখা গিয়েছে, অভিনেত্রী খুব সুন্দর একটি ওয়ানপিস হলুদ ড্রেস পরেছেন। তিনি সোফায় ক্রসলেগ পজিশনে বসে ছিলেন। কিন্তু ক্যামেরা অ্যাঙ্গেলের কারণে ভিডিওতে দেখা যায় তাঁর অন্তর্বাস। এই ছবি ভাইরাল হতেই অনেকেই ট্রোল করা শুরু করেন অভিনেত্রীকে।

Advertisement

Recent Posts