অর্জুনকে ছেড়ে প্রথম স্বামী আরবাজের সাথে দেখা করলেন অভিনেত্রী মালাইকা, এরজন্য দায়ী পুত্র আরহান

দীর্ঘদিন আগেই আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ হয় মালাইকার

Advertisement

Advertisement

বলি টাউনে একাধিক অভিনেত্রীর লাস্যময়ী রূপের খোঁচাতে ক্লিন বোল্ড হয়ে যান লাখ লাখ নেটিজেন। তবে হটনেস দিয়ে ভক্তদের পাগল করে দেওয়ার ক্ষমতা রাখেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স বাড়লেও তাঁর শরীর ও মন যেন ২০ বছরের এক যুবতীর। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীরী ভাঁজের ফাঁদে মন হারিয়েছেন লাখ লাখ পুরুষ। এছাড়াও নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে মাখোমাখো সম্পর্ক রেখে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি।

Advertisement

তবে মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর ২০১৮ সাল থেকে প্রেম বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার আগে মালাইকা আরবাজ খানের সাথে ১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন এবং তাঁদের একটি ১৮ বছরের ছেলে আছে। প্রায় ৫ বছর কেটে গিয়েছে সালমান খানের ভাই আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ হয়েছে মালাইকা আরোরার। কিন্তু সম্প্রতি মালাইকাকে নিয়ে এমন এক কথা সমানে এসেছে যা শুনে অবাক হবেন আপনিও। ইতিমধ্যেই এই নিয়ে ইন্টারনেট দুনিয়াতে আলোচনার ঝড় উঠেছে।

Advertisement

Advertisement

আসলে জানা গিয়েছে সম্প্রতি মালাইকা তাঁর প্রেমিক অর্জুন কাপুরকে ছেড়ে প্রথম স্বামী আরবাজ খানের সাথে বেরিয়েছিলেন। শুনে নিশ্চয় অবাক হলেন। আসলে মালাইকার সাথে আরবাজ খানের দেখা করার মূল কান্ডারী তাঁদের পুত্রসন্তান আরহান খান। সম্প্রতি সে দেশ ছেড়ে বিদেশে যাচ্ছে উচ্চশিক্ষার জন্য। অনেকদিন বাদে সে দেশে ফিরবে। তাই তাঁকে বিমানবন্দরে ড্রপ করতে গিয়েছিলেন মালাইকা। সাথে ছিলেন প্রথম স্বামী আরবাজও। সেই ছবি এখন ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে।

Recent Posts