বিনোদন

খোলামেলা পোশাকে এমন পোশাকে রাস্তায় বেরলেন অভিনেত্রী মালাইকা অ্যারোরা, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাকে যখনই কোনও পাবলিক প্লেসে দেখা যায় তখনই ক্যামেরায় ধরা পড়েন। মালাইকা অরোরাকে সম্প্রতি মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় দেখা গেছে এবং তাকে দেখে পাপারাজ্জিরা সক্রিয় হয়ে উঠেছেন। মালাইকা অরোরার বেশ কয়েকটি ছবি তোলা হয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি।

Advertisement

Advertisement

ভক্তরা মালাইকা অরোরার ছবি দেখে তার প্রশংসা করছেন। একই সঙ্গে মালাইকা অরোরার পোশাক দেখে সব ব্যবহারকারীই তাকে দেখে কমেন্ট করছেন। আপনি মালাইকা অরোরার নতুন ছবিগুলি চোখে পড়ার মতো।

Advertisement

শনিবার মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় দেখা গিয়েছিল মালাইকা অরোরাকে। মালাইকা অরোরাকে একটি সেলুন থেকে বেরিয়ে আসতে দেখা গেছে। মালাইকা অরোরাকে সেলুন থেকে বেরিয়ে আসতে দেখে পাপারাজ্জিরা তার ছবি তুলতে শুরু করেন। বলি অভিনেত্রীর বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ক্যামেরায় ধরা পড়েছিলেন।

মালাইকা অরোরা কালো রঙের চশমা পরেছিলেন এবং তার একটি পার্স ঝুলছিল। মালাইকা অরোরার লুক ভক্তদের নজর কেড়েছে। ভক্তরা তার ছবিগুলি পছন্দ করছেন এবং প্রচণ্ড ভালবাসা বর্ষণ করছেন। একই সঙ্গে মালাইকা অরোরাকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন সব ব্যবহারকারী। জনপ্রিয় এই সম্পর্কে এক ব্যবহারকারী লিখেছেন, ‘নতুন বছরের প্রস্তুতি চলছে।’ এক ব্যবহারকারী লিখেছেন, ‘অর্জুন কাপুর কোথায়?’ মালাইকা অরোরার প্রাক্তন স্বামী আরবাজ খান সম্প্রতি বিয়ে করেছেন।

‘ঝালক দিখলা জা ১১’ ফারাহ খান মালাইকা অরোরাকে জিজ্ঞেস করেন যে আপনি ২০২৪ সালে বিয়ে করতে যাচ্ছেন? মালাইকা অরোরা ফারাহ খানকে বিয়ের বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। মালাইকা অরোরা বলেন, কেউ জিজ্ঞেস করলে অবশ্যই বিয়ে করবেন।

Recent Posts