নিজের বিউটি পার্লারের প্রচার শুরু করলেন মধুবনী

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মধুবনী গোস্বামী নিজের বিউটি পার্লার খুলেছেন। খুব ধুমধাম করে,সংবাদমাধ্যমকে ডেকে বিউটি পার্লার খুললেও এখনও সেখানে অত ভিড় হচ্ছে না।তাই এবার মধুবনী নিজেই নেমে পড়লেন ময়দানে। তিনি নিজেই নিজের বিউটি পার্লারে থাকার সেলফ-অ্যাডভার্টাইজমেন্ট শুরু করেছেন ইন্সটাগ্রামে। মধুবনী নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন শাড়ি ও ওয়েস্টার্ন আউটফিটে। তার নিচে লিখেছেন যে,আগামীকাল তিনি ‘মধুবনী’স হেয়ার অ্যান্ড বিউটি সালোঁতে উপস্থিত থাকবেন।

Advertisement

সেখানে তিনি বিউটি সার্ভিসগুলির দামও লিখে দিয়েছেন এবং বিউটি পার্লারের রিশেপসনিষ্ট-এর মোবাইল নম্বরও দিয়ে দিয়েছেন। কিন্তু নেটিজেনদের একাংশ এই পোস্ট নিয়ে কটাক্ষ করেছেন। তাঁরা বলেছেন যে,মধুবনীর পোস্ট করা ছবিগুলিতে মোটেও মধুবনীর ত্বক ও চুল আকর্ষণীয় দেখা যাচ্ছে না। তাহলে মধুবনীর বিউটি পার্লারে কি সত্যিই ত্বক ও চুলের যত্ন নিতে যাওয়াটা ঠিক হবে? এছাড়াও মানুষ এই করোনা-আবহে জীবাণুমুক্ত থাকার কথা বেশি ভাবছেন।সেদিক থেকে মধুবনীর বিউটি পার্লার কতটা ভরসাযোগ্য, সেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

Advertisement

স্টার জলসার একটি সিরিয়ালের মাধ্যমে মধুবনী বিখ্যাত হলেও পরবর্তীকালে তাঁর হাতে কাজের সংখ্যা কম হতে থাকে।এর মধ্যেই তিনি বিয়ে করেন অভিনেতা রাজা গোস্বামীকে। কাজের সংখ্যা কমে আসায় মধুবনী অন্য কেরিয়ার অপশনের কথা চিন্তা করে আহিরিটোলায় নিজের বিউটি পার্লার খোলেন।এখন এই বিউটি পার্লারের ব্যবসা মধুবনীকে কতটা সাফল্য এনে দেয় সেটাই দেখার।

Advertisement

Recent Posts