৯ মাসের সাধ মধুবনীর, শাশুড়ির হাতে দই ইলিশ-পায়েস খেলেন অভিনেত্রী

অভিনেত্রী মধুবনি অবশ্য বর্তমানে শুধুমাত্র নিজের পার্লার এবং তার হবু সন্তানকে নিয়ে ব্যস্ত আছেন

Advertisement

Advertisement

২০২০ তে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে অনেকবার তিনি নিজের বিবাহের ছবি শেয়ার করেছেন তার অনুগামীদের সঙ্গে। মাতৃত্ব কে একেবারে সম্পূর্ণ ভাবে উপভোগ করার জন্য তিনি প্রস্তুতি নিয়েছিলেন। অভিনয় জগৎ থেকে নিজেকে একেবারে সরিয়ে নিলেও নিজের জীবনকে পুরো দমে উপভোগ করছেন অভিনেত্রী মধুবনী।

Advertisement

আপাতত নিজের নতুন বিউটি পার্লারের কাজ নিয়ে তিনি বেশ ব্যস্ত। তাছাড়া এটি তার প্রথম প্রেগনেন্সি এবং শ্বশুরবাড়ির লোকেরা তাকে আদরে মুড়ে ফেলেছেন। শিবরাত্রির দিন হাতে শিব নিয়ে ছবি দিয়েছিলেন। কিন্তু সেই সময় তার গলায় শোনা গিয়েছিল বিষাদের সুর। গর্ভাবস্থায় থাকাকালীন তিনি শিবরাত্রি উপোস করতে পারেননি। এজন্য তিনি দুঃখিত ছিলেন। তার জন্য শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছিল বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এবারে অভিনেত্রী মধুবনী খেলেন তার নয় মাসের সাধ।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তিনি তাঁর এই সাধের ছবি পোস্ট করেছেন। নিজের শাশুড়ি মাকে তিনি মামনি বলে ডাকেন। তিনি বলেছেন, মামুনির থেকে ভালো দই ইলিশ কলকাতায় কেউ বানাতে পারেনা। এছাড়াও তিনি ক্যাপশনে জানিয়েছেন, তার মামনি হাতে পায়েস অত্যন্ত দুর্দান্ত। শুধু তাই নয়, এই সময় তিনি নিজের সমস্ত ডায়েট ভুলে গিয়ে খাওয়া-দাওয়া তে সম্পূর্ণ নজর দিয়েছেন। করোনা আবহে তিনি কাউকে এই অনুষ্ঠানে ডাকতে পারেন নি। এই কারণে তিনি অত্যন্ত দুঃখিত। সেই দুঃখের কথা তিনি তার ক্যাপশনে লিখেছেন।

Advertisement

আর কিছুদিনের মধ্যেই রাজা এবং মধুবনী জীবনে আসছে নতুন অতিথি। তাকে যতটা সম্ভব ভালোভাবে আমন্ত্রণ জানানোর জন্য প্রস্তুত হচ্ছে তার গোটা পরিবার। অনুগামীদের ভালোবাসা এবং শুভেচ্ছা নিয়ে বর্তমানে দিন কাটাচ্ছেন মধুবনী। এখন শুধুমাত্র দিন গোনার পালা।

Recent Posts