Devlina Kumar: দুর্গা সেজে পিৎজা খাওয়া! ভিডিও শেয়ার হতেই ট্রোলড দেবলীনা, বচসায় জড়ালেন নায়িকা

Advertisement

Advertisement

সেলিব্রেটি আর ট্রোলড এই সম্পর্ক বেশ পারিপার্শ্বিক হয়ে উঠেছে। হাতে একটা সেলফোন পেয়েই সোশ্যাল মিডিয়াতে বহু তারকাদের ট্রোল্ড করে থাকেন নেটিজেন। তবে সব সময় যে সেলিব্রেটিরা মুখ বন্ধ রাখেন তা কিন্তু নয়। মাঝে মাঝে সেলিব্রেটিরা শক্ত হাতে জবাব দিতে জানে। যেমন টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনা যেমন খুব ভালো নৃত্যশীল্পী তেমনই খুব ভালো স্পষ্ট বক্তা। সোজা কথা সোজা ভাবে বলতে পছন্দ করেন এই অভিনেত্রী।

Advertisement

দেবলীনা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। প্রায়শই নানান ফটোশুট আর নাচের ভিডিয়োর সাথে অনুগামীদের ফিট থাকার নানান মন্ত্র বলে থাকেন। কাল মহাষষ্ঠী। মানে অফিসিয়ালি পুজো শুরু। তবে মহালয়ার পর পরই পুজো শুরু হয়ে গিয়েছে। এবার পুজোর ঠিক আগে শনি-রবিবার থাকায় মণ্ডপে মণ্ডপে ভিড় জমে গিয়েছে। ঠাকুর দেখার লম্বা লাইন লেগে গিয়েছে সব জায়গায়। করোনার মধ্যে ভিড় করে ঠাকুর দেখার এমন হিড়িক দেখে চিন্তিত বিশেষজ্ঞ থেকে টলিপাড়ার অনেকেই।

Advertisement

এই কঠিন সময়ে বাড়িতে থেকে পুজো উপভোগ করার পরামর্শ দিচ্ছেন অনেকেই। সেরকম উপদেশ দিলেন দেবলীনা কুমারও। কিন্তু সেই ভিডিও দেখে অনেকেই মনে করছেন ‘একটু বাড়াবাড়ি’ করে ফেলেছেন অভিনেত্রী এবার। কিন্তু কি করলেন উত্তম কুমারের নাত বৌ? অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘরের ক্যাজুয়াল পোশাকেই বসে আছেন দেবলীনা। তবে তাঁর কপালে আঁকা মা দুর্গার ত্রিনয়ন। আর সেই লুকেই তিনি পিজ্জা খাওয়ার জন্য একটি রিল ভিডিও শেয়ার করেছেন। 

Advertisement

ক্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘এবারের পুজোতেও মা দুর্গা এটাই করবেন। কেননা, এখনও করোনা আছে। তিনিও সমস্ত মজা করবেন। তবে সেই মজা করবেন বাড়ি বসে। সকলে দয়া করে মজা করার পাশাপাশি নিজেদের খেয়াল রাখুন। সুরক্ষার দিকে নজর দিন। হ্যাপি পুজো। খুব ভালো করে কাটুক আপনাদের পুজো।’ সঙ্গে দেবলীনা লিখে দিয়েছেন, সবাইকে সাবধান করার জন্যই তিনি এই পোস্ট করেছেন, কাওকে আঘাত করার জন্য নয়। কিন্তু এতে নেটিজেন তাঁকে উলটে প্রশংসার বদলে কটাক্ষ করলেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীর সঙ্গেই নানান বচসায় জড়িয়ে পড়তে দেখা গেল দেবলীনাকে। একজন জনৈক নেট-নাগরিক লিখলেন, ‘ন্যাকামি গুলো বন্ধ করুন এবারে। জঘন্য একেবারে।’ উত্তরে গৌরব-পত্নী লেখেন, ‘ন্যাকামি মনে হলে ফলো করছেন কেন?’ অভিনেত্রীর প্রশ্নের জবাব দিয়ে ওই ব্যক্তি লেখেন, ‘আপনার কিছু কিছু পোস্ট ভালো লাগে। তাই ফলো করি। কিন্তু এই পোস্টটা জঘন্য লাগল।’ এরপর অভিনেত্রী উত্তরে বললেন ‘তাহলে দুঃখিত’। জবাবে ওই ব্যক্তি নিজের মতামত হিসেবে জানান, ‘আপনাকে খুব ভালো লাগছে। কিন্তু আপনি যদি পিৎজা না খেয়ে পায়েস বা ক্ষীর খেতেন, তাহলে আরও ভালো লাগত।’ এরপর অবশ্য অভিনেত্রী কিছু বলেননি। তবে এই পোস্ট বেশ ভাইরাল হয়।

Recent Posts