কারন জোহর প্রিয়াঙ্কার গোপনাঙ্গে হাত দিতেই অভিনেত্রী প্রতিবাদী হয়ে ওঠে

Advertisement

Advertisement

বর্তমানে বলিউড এবং হলিউডের জনপ্রিয় হল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মডেলিং থেকে শুরু করে অভিনয় সব বিষয়ে দক্ষ তিনি, সম্প্রতি গায়িকা হিসেবে পরিচিত । প্রথম থেকেই প্রিয়াঙ্কা চোপড়ার চরিত্র বেশ কিছুটা প্রতিবাদী। তিনি তার ব্যাক্তিগত জীবন হোক বা প্রফেশনাল লাইফ কোন কিছুতেই অন্যায়ের সাথে আপোষ করেননি। এমনকি তিনি পরিচালক কারণ জোহর এর বিরুদ্ধেও রুখে দাঁডিয়েছিলেন।

Advertisement

বলিউডে সকলেই কারণ জোহর কে সম্মান করে চলে এবং সব সময় চায় তাকে খুশি রাখতে কারণ বেশির ভাগ ইন্ডাস্ট্রিতে তারকাদের ভবিষ্যৎ নির্ভর করে তার ওপর। বিভিন্ন স্টার কিডসদের সফল স্টার বানানোর পিছনে কারণ জোহরের হাত থাকে। টিভিতে কফি উইথ কারণ বলে একটি চ্যাট রিয়ালিটি শো হত। সেই শো তে প্রিয়াঙ্কা চোপড়া আসে গেস্ট হিসেবে। তারপর তার সাথে আড্ডার ছলে কারণ পুরুষ চরিত্র নিয়ে বেশ কিছু মন্তব্য করে যা শুনে প্রিয়াঙ্কা বেশ অস্বস্তি তে পড়েছিল। আর তাকে কারন প্রশ্ন করে তাকে কোনো বিদেশি অচেনা পুরুষ ডেট এর প্রস্তাব দিলে তিনি তাতে সম্মতি জানাবেন কিনা !! আর প্রিয়াংকা চোপড়া স্পষ্ট জানায় তিনি কোনো অচেনা পুরষের সাথে কখনই ডেট এ যেতে রাজি হবেন না।

Advertisement

প্রাসঙ্গিক ভাবে তখন একটি পার্টির কথা ওঠে সেখানে একবার কারণ প্রিয়াঙ্কা চোপড়া কে চমক দেওয়ার জন্য তাকে পিছন থেকে জড়িয়ে ধরে এবং অজান্তেই কায়ন এর হাত প্রিয়াঙ্কার স্তন যুগলের মধ্যে যায় , প্রিয়াঙ্কা তখনই পিছন ঘুরে সপাটে এক চড় মারার জন্য অগ্রসর হয় । তারপরে যখন দেখে তার পরিচিত কারণ জোহর ছিল এবং ব্যাপারটি পুরোটাই ভুল বশত হয় তখনই সে হাত নামিয়ে নেয়। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই অন্যায় বিরুদ্ধে প্রতিবাদ করে আসে।

Advertisement