জন্মদিনের ট্রিপে ঘুরতে গেলেন অভিনেত্রী অবনিত কৌর, ভাইরাল ছবি

ফ্লাইট এর ভিতর থেকে অভিনেত্রী কিছু ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

প্রথমে শিশু অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পেলেও এখন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তার একেবারে শিখরে রয়েছেন অভিনেত্রী অবনীত কৌর। তার সর্বশেষ ছবিগুলির কারণে আবারো একবার শিরোনামে এসেছেন অভিনেত্রী এবং এই ছবিগুলিতে তার স্টাইল এবং চেহারা দুটোই দুর্দান্ত দেখাচ্ছে। সবমিলিয়ে এই ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ার আকর্ষণ হয়ে উঠেছে। একটি ফ্লাইট এর ভিতরে অভিনেত্রী এই ছবিগুলি ক্লিক করেছেন এবং সোশ্যাল মিডিয়াতে করেছেন আপলোড।

Advertisement

এই ছবিগুলিতে অবনিত কৌরকে একটি সাদা রঙের পোশাকে দেখা যাচ্ছে এবং এই পোশাকের নিচে রয়েছে কালো রংয়ের ব্যান্ড। এই ছবি শেয়ার করে তিনি ক্যাপশন লিখেছেন, বার্থডে ট্রিপ শুরু, এবার গেস করুন কোথায় যাচ্ছি? এর সাথেই অভিনেত্রী কিছু ইমোজি শেয়ার করেছেন এই ছবিতে। সবমিলিয়ে এই ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে খোলা চুলে এবং স্মোকি মেকাপের সাথে।

Advertisement

Advertisement

যদিও এই প্রথম নয় এর আগেও অবনীত কৌরের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছিল। কিছুদিন আগে তার একটি ছবি ভাইরাল হয় যাতে তাকে একেবারে কালো রংয়ের একটি পোশাকে দেখা যাচ্ছিল নিজের ফিগার ফ্লন্ট করতে। সোশ্যাল মিডিয়াতে তার লক্ষ লক্ষ ফ্যান রয়েছে এবং তার প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে থাকে। তার ভক্তরা তার ছবিতে মন খুলে রিঅ্যাকশন দিতে থাকেন।