অবাক কাণ্ড! রাতের অন্ধকারে রাস্তায় বসে পড়লেন অভিনেত্রী অলিভিয়া, তারপর যা হল…

Advertisement

Advertisement

সম্প্রতি বাংলা ডেইলি সোপ-এর জনপ্রিয় অভিনেত্রী অলিভিয়া সরকার নিজের একটি ভিডিও পোস্ট করলেন ইন্সটাগ্রামে।ভিডিওতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে মোরামের রাস্তার উপর ডিগবাজি খাওয়ার পোজ দিতে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড সং হিসাবে বিখ্যাত হিন্দি ফিল্ম ‘হাইওয়ে’-এর ‘পটাকা গুড্ডি’ গানটি ব্যবহার করেছেন অলিভিয়া।

Advertisement

এই ভিডিওটির নিচে অলিভিয়া ক্যাপশন দিয়েছেন, ‘এইজন্য বলি,আর্টিস্টদের বেশি বসিয়ে রাখতে নেই। অলিভিয়ার পোশাক দেখে মনে হচ্ছে,তিনি এক্সারসাইজ করতে বেরিয়েছিলেন।সেই সময় এই ভিডিওটি তোলা হয়। অলিভিয়া নিজেই ভিডিওর নিচে লিখেছেন যে,ভিডিওটি তোলার সময় ভালো ফ্রেম পাননি।

Advertisement

প্রসঙ্গত,করোনা অতিমারীর কারণে বিপর্যস্ত টালিগঞ্জ ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডাস্ট্রি। আনলক পর্ব শুরু হলেও ইন্ডাস্ট্রিতে আগের মত কাজ নেই।বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে। ফিল্মের কাজও খুব বেশি হচ্ছে না।এই কারণে অলিভিয়ার মত অনেক ভালো অভিনেতা-অভিনেত্রীরাই বাড়িতে বসে আছেন।

Advertisement

তাই নিজেদের খবরের শিরোনামে রাখার জন্য ইন্সটাগ্রাম ভরসা।অলিভিয়া এর আগে বেশ কিছু সিরিয়াল ও ফিল্মে কাজ করেছেন। তাঁর স্মার্ট লুুক  ও অভিনয়শৈলী যথেষ্ট প্রশংসিত হয়েছে।  এখন কোনো আশার আলো দেখা না দিলেও হয়তো ভবিষ্যতে ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াবে এবং অলিভিয়ার মতো অভিনেত্রীদের আর কাজ না পাওয়ার অভিযোগ করতে হবে না।

Recent Posts