বলিউড

Varun Dhawan: কঠিন রোগে আক্রান্ত বরুণ! এক সাক্ষাৎকরে জানালেন নিজেই

Advertisement

Advertisement

এই মুহূর্তে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘যুগ যুগ জিও’। বক্স অফিসেও ভালোই প্রভাব ফেলেছে এই ছবি। ইতিমধ্যেই ১৩৫ কোটি কামিয়ে ফেলেছে ‘যুগ যুগ জিও’। তবে এর মাঝেই জানা গিয়েছে, কঠিন রোগে ভুগছেন বরুণ ধাওয়ান। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই সেকথা সকলকে জানালেন অভিনেতা।

Advertisement

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, তিনি ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’এ আক্রান্ত হয়েছেন। এই রোগে আক্রান্ত হলে ঠিক কি হয়? তাও জানা গিয়েছে অভিনেতার কথা থেকেই। জানা গিয়েছে, এই রোগ একজন সাধারণ মানুষের জীবনের গতি স্তব্ধ করে দেয়। নষ্ট করে ভারসাম্যও। বর্তমানের প্রতিযোগিতার যুগে সেই সমস্যারই একাধিকবার সম্মুখীন হয়েছেন বরুণ ধাওয়ান। একথা অবশ্য অভিনেতা নিজেই জানিয়েছেন।

Advertisement

সাক্ষাৎকার অভিনেতাকে এও বলতে শোনা গিয়েছে, কোভিড পরবর্তী সময়ে ছবির প্রচারের জন্য তাদের এত দৌড়াদৌড়ি করতে হয়েছে যে মাঝে মাঝে তার মনে হচ্ছিল, তারা ভোটের প্রচারে বেরিয়েছেন। পাশাপাশি তার কথায়, তাদের মতো তারকারা সর্বদা খবরের শিরোনামে থাকলেও, তাদেরও আর পাঁচ জন সাধারণ মানুষের মতো শারীরিক অসুস্থতায় ভুগতে হয়। তাদের জীবন সবসময় পার্ফেক্ট হয় না। সম্প্রতি অভিনেতার এই রোগের কথা প্রকাশ্যে আসার পর থেকেই, তার দ্রুত সুস্থতা কামনা করছেন সকলেই।

Advertisement

অমর কৌশিক পরিচালিত ‘ভেড়িয়া’ ছবিতে খুব শীঘ্রই দেখা মিলবে বরুণ ধাওয়ানের। এই ছবিতে অভিনেতার সাথে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কৃতি শ্যাননেরও দেখা মিলবে। এছাড়াও আসন্ন ‘বাওয়াল’ ছবিতে জাহ্নবী কাপুরের বিপরীতে থাকবেন অভিনেতা। তবে সম্প্রতি নিজের রোগের কারণেই চর্চায় বরুণ ধাওয়ান।

Recent Posts