Siddharth Shukla: মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে সিদ্ধার্থ শুক্ল, শোকাস্তব্ধ গোটা বলিপাড়া

Advertisement

Advertisement

বলিউডে ফের বড়ো দুঃসংবাদ! হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে প্রয়াত বিগ বস ১৩’র বিজেতা অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। বৃহস্পতিবার সকালে কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই রাস্তাতেই প্রাণ হারান অভিনেতা।সূত্রের খবর, সিদ্ধার্থর বাড়িতে রয়েছেন সিদ্ধার্থের মা এবং দুই বোন। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা। অভিনেতার এই আকস্মিক মৃত্যু সারা ভারতবাসীর কাছে এক বড় ধাক্কা।

Advertisement

‘বিগ বস ১৩’-তে নিজের অসাধারণ পার্রফম্যান্স দিয়ে সকলের মন জিতে নিয়েছিলেন। বিগ বস বিজেতা হওয়ার আগে থেকেই ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থর পরিচিতি ছিল। এই রিয়ালিটি শোয়ে জয়লাভের পর তিনি আরও জনপ্রিয় হন। এমনকি বিগ বস ১৪ তে টিআরপি বাড়ানোর জন্য স্পেশাল গেস্ট হিসেবে বার বার এসেছেন। এমনকি বিগ বস ওটিটিতেও এসেছিলেন হ্যান্ডসাম। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-র মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। একতা কাপুরের শো ‘ব্রোকেন বাট বিউটিপুল ৩’ ওয়েব সিরিজে সিদ্ধার্থর শেষ কাজ। ওই শোয়ে সিদ্ধার্থর চরিত্রের নাম ছিল অগস্ত্য।

Advertisement

 

Advertisement

১৯৮০-র ১২ ডিসেম্বর মুম্বইতে জন্ম হয় সিদ্ধার্থর। বাবা অশোক শুক্লা, মা রীতা শুক্লা। মূলত এলাহাবাদের মানুষ তাঁরা।সেন্ট জেভিয়ার্সে থেকে পড়াশোনা শেষ করে অভিনয়ের জন্য মুম্বাই আসেন। ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো রিয়ালিটি শোতেও অংশ নিয়েছিলেন তিনি।

বিগ বসের ঘরে থাকাকালীন শেহনাজ গিলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের সূত্রপাত হয়। এমনকি বিভিন্ন মিউজিক ভিডিয়োতে কাজ করেন। সম্প্রতি কাপল হিসেবে কালার্সে ড্যান্স দিওয়ানে ৩ এসেছিলেন।সিদ্ধার্থর প্রয়াণের পর শোকস্তব্ধ বলি ইন্ডাস্ট্রি। এত অল্প বয়সে আচমকা প্রয়াণ কেউ মেনে নিতে পারছেন না। আলাদা করে কথা বলার মতো পরিস্থিতিতে কোনো কলাকুশলী নেই। ইতিমধ্যেই ভার্চুয়াল দুনিয়ায় সিদ্ধার্থর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে শুরু করেছেন অনুরাগীরা। অনুরাগীরা এখনো মেনে নিতে পারছেনা তাদের প্রিয় সিদ্ধার্থ আর নেই।