অসুস্থ হয়ে পড়লেন বাংলা সিরিয়ালের এই অভিনেতা, ভর্তি করা হল নার্সিংহোমে

Advertisement

Advertisement

টলিউড ইন্ডাস্ট্রি যাচ্ছে এক দুঃসময়ের মধ্যে দিয়ে। সম্প্রতি অসুস্থ হয়ে পড়লেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন। পরিবার সূত্রে পাওয়া খবর অনুযায়ী, প্রতীকের অনিয়মিত রক্তচাপের সমস্যা রয়েছে। এই কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। তাঁকে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। শুটিং না থাকায় অভিনেতা বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। কিন্তু আচমকাই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। এই মুহূর্তে চিকিৎসকরা তাঁকে কড়া পর্যবেক্ষণে রেখেছেন।

Advertisement

বক্সিংয়ে গোল্ড মেডেলিস্ট প্রতীক অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নিয়েছিলেন। এছাড়া প্রতীক একজন গায়ক। কিছুদিন আগে তিনি ফিল্মে প্লে ব্যাক করেছেন। প্রতীকের অভিনীত জনপ্রিয় ফিল্ম হলো ‘অতিথি’। এই ছবিতে প্রতীক ছাড়াও অভিনয় করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সায়নী ঘোষ প্রমুখ।

Advertisement

টলিউডে বিভিন্ন ফিল্মে অভিনয় করলেও পারতপক্ষে টেলিভিশন ইন্ডাস্ট্রি বেশি পছন্দ করেন প্রতীক। এর আগে ‘খোকাবাবু’ সিরিয়ালে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এই মুহূর্তে তিনি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘মোহর’-এ শঙ্খের ভূমিকায় অভিনয় করছেন। ইন্সটাগ্রামে তাঁর একটি মহিলা ফ্যান বেস-ও তৈরী হয়েছে।

Advertisement