বাবা হওয়ার আগেই মৃত্যু, চিরঞ্জীবীর মূর্তি জড়িয়ে ধরে সাধ খেলেন প্রয়াত অভিনেতার স্ত্রী মেঘনা

Advertisement

Advertisement

মাত্র দুই বছর আগেই মেঘনা রাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন জনপ্রিয় কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা। কিন্তু গত ৭জুন সব বাঁধন ত্যাগ করে অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে চলে যান। হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৩৯ বছর বয়সে মারা যান চিরঞ্জীবী সারজা।

Advertisement

ছেলের মৃত্যুর পর পরিবারের সদস্যরা জানতে পারেন তাদের বৌমা মেঘনা রাজ অন্তঃসত্ত্বা। চারমাস পেরিয়ে গেছে। এখন স্বামীকে মনে করে চোখে জল চলে আসে অভিনেত্রীর। মেঘনার সন্তানকে পৃথিবীতে আগমন জানানোর সাধের অনুষ্ঠান করলেন পরিবারের সদস্যরা। আর সেই অনুষ্ঠানের দৃশ্য দেখে সবারই চোখে জল চলে এল।

Advertisement

 

Advertisement

কি সেই দৃশ্য? প্রতিটি মেয়ের স্বপ্ন থাকে স্বামীর উপস্থিতিতে সাধ খাওয়ার কিন্তু মেঘনার ক্ষেত্রে কোনো উপায় নেই। তাই স্বামী চিরঞ্জীবীর মূর্তি পাশে রেখে চোখে জল নিয়ে সাধের খাবার খেলেন অভিনেত্রী মেঘনা রাজ। আর বললেন, সারা জীবন এভাবেই তাঁর প্রিয় চিরুর স্মৃতির সাথে একাত্মভাবে থাকবেন তিনি এবং তাঁর সন্তান।

প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই সন্তানকে ছেড়ে চলে যান চিরঞ্জীবী। সময়ের সাথে চিরঞ্জীবির পুরোনো স্মৃতিকে আগলে রেখে পরিবার ও বন্ধুদের সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাধের অনুষ্ঠান উদযাপন করলেন মেঘনা। সাধের অনুষ্ঠানে কখনও শাড়ি পরে আবার কখনও গাউন পরে স্বামীর মূর্তির সাথে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন। আর এই দৃশ্য দেখে আবেগপ্রবণ হয়ে পড়লো দক্ষিণী অভিনেতার ভক্তরা।

Recent Posts