Arjun Chakraborty: ৯০ দশকের এই পাঁচ জিনিস মিস করছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী! নিজেই জানালেন সেকথা

Advertisement

Advertisement

টলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতার মধ্যে অর্জুন চক্রবর্তী হলেন একজন। ধারাবাহিক হোক কিংবা সিনেমা সবেতেই সাবলীল অভিনয় করেছেন। বহু বাঙালী রমনীর পছন্দের অভিনেতা অর্জুন। এই অর্জুন ৯০ দশকের সন্তান। তাই তো তাঁর মনে আছে একরাশ নস্টালজিয়া। যে স্মৃতিতে বার বার ডুব দেন অভিনেতা আজ ও। আজ একবিংশ শতাব্দী ডিজিটালের যুগ। এই যুগে এসে তিনি পুরোনো দিনের স্মৃতিতে নস্টালজিক হয়ে পড়লেন। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন এক ভিডিও।

Advertisement

বললেন ৯০’জ কিড হিসেবে আজ তিনি কী কী জিনিস মিস করেন তিনি? অর্জুনের এই তালিকায় আছে পাঁচটি জিনিসে নাম। প্রথমত বুক ক্রিকেট। অ্যাপ স্টোরে ঢুঁ দিলেই খুঁজে পাওয়া যায় এই অ্যাপটি। কিন্তু তখন না ছিল মোবাইল আর কোনো অ্যাপ স্টোর, বাইরে বৃষ্টি হলেই মন ঢুঁ হত ভরত বুক ক্রিকেট বুকের দিকে। আজ এত বড় হয়ে অর্জুন সেই খেলা মিস করেন আজও।

Advertisement

Advertisement

দ্বিতীয় হল ব্যাক কভারে লিরিক্স লেখা ক্যাসেট। এই জিনিসটির সাথে ৯০ দশকের বাচ্চারা বেশ সুপরিচিত ছিল। সেইসময় না ছিল ইউটিউব। তাই সেখান থেকে গান নামানোর চল ছিল না। ছিল না গানা, সাভানের মতো একগুচ্ছ মিউজিক অ্যাপ-ও। তাই এই ক্যাসেটে মানুষ শুনতো প্রিয় গায়ক গায়িকার গান। এক কিল্কেই লিরিক্স দেখার চল ছিল না, তাই ক্যাসেটের ব্যাক কভারে লেখা গানের লিরিক্স।

তৃতীয় হল। ৯০’ দশক পেয়েছে। তাঁরা বাইরে গিয়েও খেলেছে আবার বৃষ্টি দিনে লিটল হার্টস খেতে খেতে মুখ গুঁজেছে তবে আজ ভিডিয়ো গেমসে তা হারাতে বসেছে। চতুর্থত হল রাস্তার অলিগলিতে ক্রিকেট খেলা। তবে আজ অনেকে ঘরে ফোনের মধ্যে ক্রিকেট খেলতে বেশি ভালোবাসে। তবে আজ ওকাদা মেখে গলিতে ক্রিকেট খেলার কথা খুব মিস করেন। আর পঞ্চম হল ক্রিকেট আর ডব্লু ডব্লু ই ট্রাম্প কার্ড। এই খেলার স্বাদের ভাগ যে হয়না। এই খেলার গুরুত্ব একমাত্র ৯০ দশকের ছেলে মেয়েরাই জানে। এই ভিডিও শেয়ার হতেই অনেকেই সহমত পোষণ করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।