বিনোদন

আভা পলের বিকিনি বডি দেখে ভক্তরা হলেন পাগল, ‘গন্দি বাত’ অভিনেত্রীর সাহসী ছবি ভাইরাল

ওয়েব সিরিজ অভিনেত্রী আভা পলের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়

Advertisement

Advertisement

বিভিন্ন ওটিটি প্লাটফর্মে আজকাল ভরপুর বোল্ড ওয়েব সিরিজ পাওয়া যাচ্ছে। আর এই ধরনের ব্যক্তিদের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী হলেন আভা পল। সোশ্যাল মিডিয়াতে তিনি খুবই সক্রিয় এবং মাঝেমধ্যে তার স্টাইল দিয়ে ভক্তদের ঘায়েল করতে দেখা যায় এই অভিনেত্রীকে। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে মাঝেমধ্যেই তার সাহসী ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। এই অভিনেত্রীর এই ধরনের ছবিগুলি দেখার জন্য তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেন। সম্প্রতি নিজের কিছু সাহসী ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়া একাউন্টে আপলোড করেছেন অভিনেত্রী। এই সমস্ত ছবি হয়ে উঠেছে একেবারে ভাইরাল।

Advertisement

Advertisement

এই নতুন ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে বিকিনি পরে বোল্ড ফটো শুট করতে। এই নতুন ছবিতে তিনি বিকিনিতে নিজের রূপের আভা ছড়িয়ে দিয়েছেন। নিজের কারভি ফিগার ফ্লন্ট করে ভক্তদের একেবারে পাগল করে দিয়েছেন অভিনেত্রী। বেশিরভাগ সময় তিনি তার বিকিনি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন। তার এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়। তার এই সমস্ত সাহসী স্টাইলের জন্যই ভক্তরা তাকে বেশ পছন্দ করেন। ভক্তদের মধ্যে খুবই জনপ্রিয় এই অভিনেত্রী। সমস্ত ছবির জন্য ভক্তরা তার উপর প্রচুর ভালোবাসা বর্ষণ করে থাকেন।

Advertisement

আবা পলের এই সাহসী ছবিগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা যায়। তবে শুধুমাত্র বিকিনি নয়, শাড়ি এবং অন্যান্য পোষাকে ও ছবি দিয়েছে আভা। কিছুদিন আগে একটি ভেজা পোশাকে ছবি দিয়েছিলেন তিনি এবং তারপরেই তার সাহসী স্টাইল সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। তিনি এখনো পর্যন্ত ক্যারিয়ারে অনেকগুলি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। প্রত্যেকটি ওয়েব সিরিজে তার অভিনয়ে প্রশংসিত হয়েছে।

Recent Posts